adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাহমুদ উল্লাহ রিয়াদ এবারও খুলনা টাইটান্সের অধিনায়ক

RIADনিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরে খুলনা টাইটান্সকে নেতৃত্ব দিয়ে প্লে-অফ পর্বে তুলেছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। তবে, ফাইনাল খেলা হয়নি। ব্যক্তিগত পারফরম্যান্সেও তিনি ছিলেন উজ্জ্বল। ব্যাটিং ও বোলিংয়ে অসাধারণ পারফরম্যান্স করেছিলেন রিয়াদ। পেয়েছিলেন প্লেয়ার অব দ্য টুর্নামেন্টের পুরস্কার। এবারের আসরেও খুলনা টাইটান্সের অধিনায়কের দায়িত্ব পালন করবেন মাহমুদউল্লাহ রিয়াদ।
গতকাল বুধবার রাজধানীর রেডিসন ব্লু হোটেলে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন খুলনা টাইটান্স দলের ব্যবস্থাপনা পরিচালক কাজী ইনাম আহমেদ। এসময় উপস্থিত ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।
এদিন দলটির প্রধান কোচ হিসেবে শ্রীলঙ্কা দলের সাবেক ক্রিকেটার মাহেলা জয়াবর্ধনের নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানে মাহেলা জয়াবর্ধনে উপস্থিত ছিলেন। তার হাতে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব তুলে দেয়া হয়।
মাহেলা জয়াবর্ধনে বলেছেন, আমি অনেকবারই বাংলাদেশে এসেছি। এখানে দারুণ কিছু স্মৃতি আছে আমার। এবারের বিপিএলে আশা করি ভালো কিছু হবে। বিপিএলের গত আসরে ক্রিকেটার হিসেবে খেলেছি। এবার কোচ হিসেবে দায়িত্ব পালন করব। রিয়াদ একজন দক্ষ অধিনায়ক। আশা করি, তার অধীনে এবার খুলনা ভালো কিছু করবে।

মাহমুদউল্লাহ রিয়াদ বলেছেন, গতবার আমরা দল হিসেবে পারফরম্যান্স করে সফলতা পেয়েছি। আশা করি, আমরা সেই ধারাবাহিকতা রক্ষা করতে পারব।
খুলনা টাইটান্স দল গোছানোর কাজ শুরু করেছে। তারা ইতোমধ্যে দলে নিয়েছে ক্রিস লিন (অস্ট্রেলিয়া), সরফরাজ আহমেদ (পাকিস্তান), শাদব খান (পাকিস্তান), জুনায়েদ খান (পাকিস্তান), কাইল অ্যাবোট (সাউথ আফ্রিকা), রিলি রুশো (সাউথ আফ্রিকা) ও সেকুগে প্রসন্নকে (শ্রীলঙ্কা)।
আগামী ৪ নভেম্বর শুরু হবে বিপেএলের পঞ্চম আসর। তার আগে ২ নভেম্বর হবে উদ্বোধনী অনুষ্ঠান। আর প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে ১৬ সেপ্টেম্বর। গত আসরে অংশ নিয়েছিল সাতটি দল। তবে, এবার দলের সংখ্যা বেড়েছে। মোট আটটি দলের অংশগ্রহণে এবারের বিপিএল অনুষ্ঠিত হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া