adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জবি ছাত্রলীগের পুরো কমিটি বিলুপ্ত

J Bনিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের সুদীর্ঘ সাড়ে চার বছরের কমিটি বিলুপ্ত করেছে ছাত্রলীগের কেন্দ্রী সংসদ।

বৃহস্পতিবার (৩০ মার্চ) জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আয়োজিত ঐতিহাসিক সম্মেলনের প্রথম অধিবেশন শেষে শাখা ছাত্রলীগের এ কমিটি বিলুপ্ত করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ।

ছাত্রলীগ সভাপতি সোহাগ বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অন্যতম একটি শিক্ষাপ্রতিষ্ঠান । বাংলাদেশে বিভিন্ন লড়াই সংগ্রামে এদেশের স্বাধীনতা কামী মানুষের পাশে থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। বাংলাদেশের এমন একটি শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগের যে ইউনিটটি রয়েছে তা বাংলাদেশ আওয়ামী লীগের সরকারকে সার্বিক ভাবে সহযোগীতা করতে সর্বদা মাঠে ছিল। এই শাখা ছাত্রলীগের কমিটিটকে আরো সুংগঠিত করতে এবং আবার নতুন উদ্যমে চলতে দ্বায়িত্বরত বর্তমান কমিটিটি বিলুপ্ত করা হলো।

এ সময় বিদায়ী কমিটি হিসেবে আনুষ্ঠানিক বিদায় গ্রহণ কররেন ২০১২ সালের ৩ অক্টবরে জবি শাখা ছাত্রলীগের সভাপতি এফএম শরীফুল ইসলাম এবং এসএম সিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদকের গঠিত কমিটি।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিনের মেয়র সাঈদ খোকন, আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য রাজিউদ্দিন রাজু, ঢাকা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, এডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া