adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাংবাদিক আলতাফ মাহমুদ ‍আর নেই

Altab1453606554ডেস্ক রিপোর্ট :বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি আলতাফ মাহমুদ আর নেই। রোববার সকাল ৮টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।  

সাংবাদিক আলতাফ মাহমুদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।   বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক কামরুল হাসান খান বলেন, “অস্ত্রোপচারের পর তাকে আইসিইউতে নেয়া হয়েছিল। গত রাতে হঠাৎ শারীরিক অবস্থা খারাপের দিকে যায়। আজ সকালে তার লাইফ সাপোর্ট খুলে নেয়া হয়।”

দৈনিক ডেস্টিনির নির্বাহী সম্পাদক আলতাফ মাহমুদ ঘাড়ে প্রচ- ব্যথা নিয়ে গত ১৪ জানুয়ারি হাসপাতালে ভর্তি হন। স্পাইনাল কর্ডে সমস্যার কারণে তার দুই পা অবশ হওয়া ছাড়াও দুই হাতেও শক্তি পাচ্ছিলেন না।

স্নায়ুরোগ বিশেষজ্ঞ অধ্যাপক কনক কান্তি বড়ুয়ার নেতৃত্বে বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি দল বৃহস্পতিবার দীর্ঘ ছয় ঘণ্টা অস্ত্রোপচারের পর বলেছিলেন, তারা আশাবাদী।

কিন্তু শনিবার রাতে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হয় এবং সকালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন বলে জানান তার শ্যালক আত্মীয় মাসুদ রেজা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া