adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসিকে শৈশবের ক্লাবে ফেরার আহ্বান জানালেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট

স্পোর্টস ডেস্ক : রোজারিওর নিওয়েলস ওল্ড বয়েজ ক্লাবে ফেরার আহ্বান জানিয়েছেন প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ। তিনি এ ক্লাবেই তাকে ক্যারিয়ার শেষ করার অনুরোধ জানান। এ ক্লাবে শৈশবের একটা অংশ কাটিয়েছেন মেসি।

প্রেসিডেন্ট বলেন, তুমি আমাদের সবার হৃদয়ে আছো। আমরা কখনো আমাদের দেশে তোমাকে খেলতে দেখিনি। তুমি তোমার শৈশবেরক্লাবে ক্যারিয়ার শেষ করলে আমরা অনেক খুশি হবো।

আলবার্তো ফার্নান্দেজের মতো আর্জেন্টিনার আরও অনেকে মেসিকে নিওয়েলসে ফেরার আহ্বান জানিয়েছেন। এমনকি এজন্য মিছিলও বের করেছিলেন নিওয়েলস সমর্থকরা। তবে চাইলেই তো আর সম্ভব নয়। মেসির বর্তমান ফর্ম বলে দিচ্ছে ইউরোপীয় ফুটবলে আরও বছরখানেক বহাল তবিয়তে খেলে যেতে পারবেন তিনি। আর তাকে আকাশছোঁয়া বেতন দেয়ার সামর্থ্য ইউরোপীয় জায়ান্ট ক্লাবগুলোর পক্ষেই কেবল সম্ভব। ফলে নিজ দেশের প্রেসিডেন্টের আহ্বান মেসি যে উপেক্ষা করবেন তা বলার অপেক্ষা রাখে না।

২০ বছরের সম্পর্ক ছিন্ন করে মেসির বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্তের খবর সমর্থকদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। এরইমধ্যে তাকে সিদ্ধান্ত পাল্টানোর জন্য ক্যাম্প ন্যুর বাইরে বিক্ষোভও করেছেন একদল সমর্থক। কিন্তু কিছুতেই মন নরম হচ্ছে না বার্সেলোনার অধিনায়কের। তাকে পেতে লড়াইয়ে নেমেছে ম্যানচেস্টার সিটি, পিএসজি, জুভেন্টাসের মতো জায়ান্টরা। – দ্য সান

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া