adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমে মজেছেন সাইফের মেয়ে আর অনীলের ছেলে

image-23668বিনোদন ডেস্ক : বলিউড তারকা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান  আর  অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর প্রেমে মজেছেন। তাদের কে ‘ডেট’ করতে দেখা গেছে। এমন খবরই জানা গেলো এবার বলিউড ভিত্তিক সংবাদমাধ্যমগুলোর কাছ থেকে। আর এ নিয়ে সিনেমা পাড়া বেশ  গুঞ্জনমুখর। মুখরোচক আলোচনার খোরাক হচ্ছেন এই দুজন তারকা সন্তান।

জানা যায়, শাহিদ কাপুরের ভাই ঈশান খাট্টারের সঙ্গে  চুটিয়ে প্রেম করছিলেন সারা। কিন্তু সে সম্পর্ক পরিনতির দিকে যাবার অনেক আগেই বয়ফ্রেন্ড বদলে ফেলেছেন নবাব কন্যা। এখন  অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। দিন কয়েক আগেই মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় দুজনকে হাতে হাত রেখে ডিনার করতে দেখেছেন পরিচিতরা। আর তারপর থেকেই এই গুঞ্জনের সূচনা।

প্রথমে শোনা গিয়েছিল, সম্প্রতি নেহা ধুপিয়ার শো ‘নো ফিল্টার নেহা’তে উপস্থিত ছিলেন হর্ষবর্ধনের বড় বোন সোনম কাপুর। সেখানে ভাই সম্বন্ধে সোনম বলেছিলেন, ‘নারীদের বিষয়ে হর্ষবর্ধনের পছন্দ ভয়ঙ্কর।’  তাই অনেকে বলছেন হর্ষবর্ধনের নতুন গার্লফ্রেন্ড সারার কথা কি তাহলে জানতে পেরেই এই কথা বলেছিলেন সোনম?

প্রসঙ্গত, করণ জোহরের প্রোডাকশন দিয়েই সারা বলিউডডে নাম লেখাচ্ছে। এ কথা সাইফ আলী খান আগেই বলেছিলেন। কিন্তু তার মেয়ের রোম্যান্স এর খবর ছিলো এতদিন অজানা। তাই সারার প্রেমের খবরে খানিকটা মুখরোচক গল্পের সুযোগ পেয়েই গেলো বলিউডপাড়া।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া