adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিংহের মুখে নিজের মাথা ঢুকিয়ে দিলেন যুবক (ভিডিও)

LIONডেস্ক রিপাের্ট : নিশ্চিত মরণ জেনেও আগুনের দিকেই ধাবিত হয় পতঙ্গ। আগুনমুখী হওয়াই যেন তার জীবনের ধর্ম। কিন্তু সব জেনেশুনে মানুষের পক্ষে কী করে এমন কাণ্ড ঘটানো সম্ভব? স্বাভাবিক বোধসম্পন্ন কারও পক্ষে যা করা সম্ভব নয়, এবার সেটিই করলেন এক যুবক। সমূহ বিপদ জেনেও সিংহের মুখের ভেতর নিজের মাথা ঢুকিয়ে দিলেন। তার পর যা হওয়ার তাই হলো।

পার্সিয়ান গালফ অঞ্চলে ধনীদের মধ্যে বর্তমানে এক নতুন অ্যাডভেঞ্চারের নেশা দানা বেঁধেছে। তারা বাড়িতে চিড়িয়াখানা তৈরি করে সেখানে বাঘ-সিংহকে পোষ্য করে রাখা শুরু করেছেন।

হুমাইদ আলবুকাইশ তাদের মধ্যে অন্যতম। পার্সিয়ান এই ধনকুবেরের আয়ের উৎস অজানা, কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে তার শেয়ার করা ভিডিওগুলো এখন বিপুল জনপ্রিয়তা পেয়েছে। তার অবশ্য কারণও আছে।

মধ্যপ্রাচ্যের আরও অনেক ধনকুবেরের মতো তিনিও নিজের বাড়িতে চিড়িয়াখানায় পূর্ণায়ত বাঘ-সিংহকে পোষ মানিয়ে রেখেছেন। এই সমস্ত হিংস্র জন্তু তাঁর কাছে একেবারে শান্ত।

তাদের সঙ্গে হুমাইদের খেলাধুলোর ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কিন্তু কী করছেন তিনি তাঁর পোষা প্রাণীদের সঙ্গে? তার কীর্তিকলাপ দেখে ভয় পেয়ে যাবেন সাধারণ মানুষ।

সম্প্রতি একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করেছেন হুমাইদ। তাতে দেখা যাচ্ছে, নিজের পোষা সিংহের মুখের ভিতর হুমাইদ কখনও তার হাতটি ঢুকিয়ে দিচ্ছেন, কখনও বা আস্ত মাথাটা রাখছেন সিংহের হাঁ-মুখের মধ্যে। সিংহটিও একান্ত বাধ্য পোষ্যের মতোই আঁচড়ও আসতে দিচ্ছে না তার মালিকের শরীরে।

বন্ধুবান্ধবরাও বেড়াতে নিয়ে গেছেন তার চিড়িয়াখানায়, সেই দৃশ্যও ধরা পড়েছে ভিডিওতে। বন্ধুরাও তার মতোই সাহসী। তারাও হুমাইদের মতো অনায়াসে খেলায় মেতে যাচ্ছেন মাংসাশী জন্তুদের সঙ্গে। কেবল এক তরুণীকে দেখা গিয়েছে যিনি সিংহীর আদরে প্রচন্ড ভয় পেয়ে গেছেন।

ভিডিও দেখুন-
https://www.youtube.com/watch?v=y-zGH-7R2G8

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া