adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ওয়ানডে সিরিজেও সাকিবকে মূল অস্ত্র মনে করছেন মাশরাফি

Sakib-2নিজস্ব প্রতিবেদক : জিম্বাবুয়ের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে অধিনায়ক মুশফিকুর রহিম বলেছিলেন, আমরা সবাই কম বেশি পারফর্ম করবো, তবে নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফেরা দেশসেরা অলরাউন্ডার সাকিবের দিকে দেশবাসী। সাকিবের পারফরমেন্সের কল্যণেই টেস্ট সিরিজ জিতেছি আমরা। এবার মাশরাফির পালা। তিনিও মুশফিকের মতো তাকিয়ে আছেন সাকিবের দিকে। সাকিব জ্বলে উঠলেই ওয়ানডে সিরিজ জয় করা সহজতর হবে। আব্দুর রাজ্জাক, সোহাগ গাজীদের অনুপস্থিতিতে ওয়ানডে সিরিজেও তাকে ধরা হচ্ছে দলের মূল অস্ত্র হিসাবে।
আজ বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমদে চৌধুরী স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, সাকিব একা হয়তো বা ম্যাচ জেতাতে পারবে না। তবে অনেক কিছু করে দিতে পারবে। তার সহযোগিতায় অনেককে থাকতে হবে।
ব্যাটে-বল চমৎকার পারফরমেন্সের সুবাদে টেস্ট সিরিজের সেরা খেলোয়াড় ছিলেন সাকিব। ওয়ানডে সিরিজে একা তার ওপর নির্ভর করতে চান না মাশরাফি। তিনি বলেন, আমি মনে করি, অবশ্যই পুরো দলটাকে ভালো খেলতে হবে। প্রত্যেক দলে দুয়েকজন ব্যতিক্রমী খেলোয়াড় থাকে, যারা দলের মূল খেলোয়াড়। এটা বলতে আমার কোন সমস্যা নেই যে, সাকিব বাংলাদেশের সেরা খেলোয়াড়। তার কাছ থেকে প্রত্যশা আমি কেন, বাংলাদেশের সবাই করে।
দেশসেরা পেসার মাশরাফি জানান, প্রত্যাশার ব্যাপারটা স্বয়ং সাকিবও জানেন। অধিনায়কের বিশ্বাস সহ-অধিনায়ক সাকিব সেটা পূরণও করবেন। সবাই যেন মাঠে গিয়ে প্রমাণ করে যে, আমি দলের সেরা পারফর্মার। তাহলে কাজটা অনেক সহজ হবে এবং সাকিবের জন্যেও সহজ হবে।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া