adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেক কেটে বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিন উদযাপন

ডেস্ক রিপাের্ট : কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন উদযাপন করেছে আরটিভি ও ঢাকা উত্তর সিটি করপোরেশন।

রাজধানীর হাতির ঝিলের এম্ফিথিয়েটারে এই কেক কাটা হয়। এ সময় উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, শাজাহান খান এমপি, বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা মোরশেদ আলম এমপি, ঢাকা উওর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামসহ আরও অনেকে।

এর আগে আজ বিকেল থেকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবর্ষ উপলক্ষ্যে দিনব্যাপী বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। দেশ-বিদেশের শতাধিক জনপ্রিয় সংগীতশিল্পী, নৃত্যশিল্পী এবং একাধিক ব্যান্ডদল অনুষ্ঠান উপস্থিত ছিলেন। তাদের মনোমুগ্ধকর পরিবেশনা সকলকে বিমোহিত করছে।

দেশের খ্যাতনামা শিল্পীদের পাশাপাশি আরটিভির আয়োজনে লোকসঙ্গীতের প্রতিযোগিতা ‘বাংলার গায়েন’ এর নির্বাচিত শিল্পীদের পরিবেশনা উপস্থিত দর্শকদের মধ্যে মাতাল হাওয়া বইয়ে দেয়। সাধারণ দর্শকদের পাশাপাশি বিনোদন জগতের অনেক তারকাই অনুষ্ঠানটি উপভোগ করতে হাজির হন।

আরটিভির এই আয়োজনকে ভালোবাসা জানিয়ে উপস্থিত হওয়া বিভিন্ন প্রজন্মের গুণী শিল্পীদের একত্রে মঞ্চে ডাকেন আয়োজক। এরপর তারা একত্রে গেয়ে ওঠেন- আজ বাংলাদেশের আকাশ জুড়ে নতুন সূর্যোদয়…মুক্তির মহানায়ক…।

গুণী শিল্পীদের দলগত মোহময় পরিবেশনা শেষে মঞ্চে উঠেন সংগীতশিল্পী মেহেরাব। তার একক পরিবেশনা দর্শকদের মাতিয়ে তোলে। একের পর এক গানে ভিন্ন আবেশের সৃষ্টি হয়। এসময় দর্শকসারিতে বসা সকলে তাদের মোবাইলের ফ্ল্যাশলাইট জ্বেলে হাত নাড়াতে থাকেন। মিটিমিটি সেসব আলোর ঝলকানি দেখে মনে হচ্ছিলো দর্শকসারিতে তারার মেলা বসেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া