adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীর গাবতলীতে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষে নিহত ১

Gabtoli2ডেস্ক রিপাের্ট : আদালতের রায়কে কেন্দ্র করে পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘটে ১ মার্চ বুধবার সকালে রাজধানীর গাবতলীতে পুলিশের সঙ্গে পরিবহন শ্রমিকদের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন শ্রমিক গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

গুলিবিদ্ধ ওই শ্রমিককে হাসপাতালে নেয়ার পথে মারা যায় বলে কয়েকটি গণমাধ্যমে উল্লেখ করা হয়েছে। নিহতের নাম শাহ আলম। তার বাড়ি রাজবাড়ী জেলায়। এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় রিকশা করে মাজার রোডে অবস্থিত সেলিনা ক্লিনিকে নিয়ে যেতে দেখা গেছে।

এ বিষয়ে ডিএমপির যুগ্ম-কমিশনার কৃষ্ণপদ রায় বলেছেন, ‘গাবতলীতে একজন শ্রমিক নিহত হওয়ার ঘটনা ঘটেছে। তবে ঠিক কীভাবে ওই শ্রমিক নিহত হয়েছে, তা এখনো নিশ্চিত হতে পারিনি আমরা।’

মৃতদেহের ময়নাতদন্তের পর এ বিষয়ে পরিষ্কার জানা যাবে বলে জানান তিনি।

ঘটনার সময় উপস্থিত অনলাইন পত্রিকা বাংলাট্রিবিউনের আলোকচিত্রী নাসিরুল ইসলাম বলেন, “গুলিবিদ্ধ ওই ব্যক্তি একটি বাসের চালক। গাবতলীতে খালেক পরিবহনের নিজস্ব টার্মিনালের গলিতে তিনি গুলিবিদ্ধ হন।”

সারা দেশে পরিবহন ধর্মঘট-

রাজশাহী: রাজশাহী বাস টার্মিনাল ও রেলগেট এলাকা পরিবহন ধর্মঘটের সমর্থনে সকালে মিছিল করেছে পরিবহন শ্রমিকরা। এ সময় কোনো অটোরিকশা, সিএনজি, মাইক্রোবাস চলাচল করতে দেয়নি তারা। বিশেষ করে রেলগেট ও টার্মিনাল এলাকায় পরিবহন শ্রমিকরা ব্যারিকেড দিয়ে রাখে।

বগুড়া: শ্রমিক ধর্মঘটের দ্বিতীয় দিনে বগুড়ার চারমাথায় সংবাদপত্রের গাড়িচালককে মারধোর করে পরিবহন শ্রমিকরা। পরে তারা ৩টি গাড়ি বাস টার্মিনালে আটকে রাখে।

খুলনা: খুলনার যোগাযোগ ব্যবস্থা একেবারেই ভেঙ্গে পড়েছে। নগরীর  বিভিন্ন স্থানে পিকেটিং করেছে পরিবহন শ্রমিকরা।

যশোর: যশোরে শহরের মণিহার বাস টার্মিনাল, খাজুরা বাসস্ট্যান্ড এবং চাঁচড়া মোড়ে অবস্থান নিয়ে বিক্ষোভ করেছেন আন্দোলনরত শ্রমিকরা। তারা রাস্তায় টায়ার জ্বালিয়ে ব্যারিকেড সৃষ্টি করে সব যান চলাচল বন্ধ করে দেয়।

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় দূরপাল্লা ও অভ্যন্তরীণ রুটে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। সকাল থেকে রাত অবধি শহরের বিভিন্ন সড়কে শ্রমিকরা অবস্থান নিয়ে বিক্ষোভ চালায়। চ্যানেলআই

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া