adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংকে ডিএমডি পদে ২ কর্মকর্তার পদোন্নতি

news_img (3)ঢাকা : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উপ-ব্যবস্থাপনা (ডিএমডি) পদে ২ কর্মকর্তার পদোন্নতি হয়েছে।
ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইং প্রধান আবদুস সাদেক ভূইয়া ও ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি উইং প্রধান মো. শামসুজ্জামান এ পদোন্নতি লাভ করেন। মঙ্গলবার বিকালে এ তথ্য জানা যায়।

জানা গেছে, আবদুস সাদেক ভূইয়া ১৯৮৪ সালে ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসেবে যোগদান করেন। তিনি ব্যাংকের প্রধান কার্যালয়ে ডেভেলপমেন্ট উইং, শাখা নিয়ন্ত্রণ বিভাগ ও মানবসম্পদ বিভাগের প্রধান এবং ডেপুটি চিফ এন্টি মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। 

তিনি ১৯৫৯ সালে নারায়ণগঞ্জের আড়াইহাজারে জন্মগ্রহণ করেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয় হতে সমাজ কল্যাণে ১৯৮১ সালে স্নাতক ও ১৯৮২ সালে মাস্টার্স ডিগ্রি লাভ করেন।

ওপর দিকে মো. শামসুজ্জামান ১৯৮৪ সালে ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসেবে ক্যারিয়ার শুরু করেন। তিনি ব্যাংকের বিজনেস প্রমোশন অ্যান্ড মার্কেটিং ডিভিশন ও অ্যাসেট ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান এবং ব্যাংকের চিফ এন্টি মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। 

তিনি ১৯৫৭ সালে চট্টগ্রামে জন্মগ্রহণ করেন এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হতে রাষ্ট্রবিজ্ঞানে ১৯৮৩ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া