adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিযোগ প্রমাণিত হয়নি ‘প্রেম কি বুঝিনি’র

suvosriবিনােদন ডেস্ক  : ‘প্রেম কি বুঝিনি’ সিনেমাটির বিরুদ্ধে নিয়মনীতি ভঙ্গের অভিযোগ উঠায় তথ্য মন্ত্রণালয়ের যৌথ প্রযোজনা কমিটি সিনেমাটি পুণরায় দেখেন। এতে অভিযোগ প্রমাণিত না হওয়ায় মঙ্গলবার (৪ অক্টোবর) সিনেমাটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়েছে বলে সেন্সর বোর্ড সূত্রে জানা গেছে। 

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘প্রেম কি বুঝিনি’ শিরোনামের সিনেমাটি। বাংলাদেশের আবদুল আজিজ ও কলকাতার সুদীপ্ত সরকারের পরিচালনায় এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন কলকাতার দুই অভিনয়শিল্পী শুভশ্রী ও ওম।  

এর আগে নির্মাণ কাজ শেষ করে সিনেমাটি গত ২২ সেপ্টেম্বর সেন্সর বোর্ডে জমা দেয়া হয়। এমনকি দুই দেশে সিনেমাটি মুক্তির তারিখও নির্ধারিত হয়েছে। বাংলাদেশ সেন্সর বোর্ডে সিনেমাটি প্রদর্শিত হওয়ার কথাও ছিল।  কিন্তু তথ্য মন্ত্রণালয় হঠাৎ সিনেমাটি প্রদর্শন করতে নিষেধ করে সেন্সর বোর্ডকে।
এ দিকে খুলনা থেকে আনসার উদ্দিন মোল্লা নামের এক ব্যক্তি তথ্য মন্ত্রণালয়ে একটি চিঠি পাঠান। এ চিঠিতে অভিযোগ করা হয়- বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মাণ করেছে ‘প্রেম কি বুঝিনি’ সিনেমাটি। কিন্তু যৌথ প্রযোজনার নিয়ম মেনে সিনেমাটি নির্মাণ করা হয়নি। তারপরই নড়ে চরে বসেন তথ্য মন্ত্রণালয়।

শুভশ্রী ও ওম ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস পিয়া, শুভাশিষ মুখার্জি, হাসান ইমাম ও রেবেকা।

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ‘প্রেম কি বুঝিনি’ সিনেমাটি বাংলাদেশ, ভারত, ইংল্যান্ডে শুটিং হয়েছে।  সিনেমাটি আগামী ৭ অক্টোবর সারা দেশে মুক্তি দেয়া হবে। সিনেমাটির প্রচারের কাজে এরই মধ্যে ঢাকা ঘুরে গেছেন শুভশ্রী। 

রোমান্টিক ও কমেডি ধাঁচের ‘প্রেম কি বুঝিনি’ সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন পেলে ভট্টাচার্য। এর আগে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করেন শুভশ্রী। তার বিপরীতে অভিনয় করেন অঙ্কুশ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া