adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যানসিটির জয়ের দিনে জিতল আর্সেনালও

man_cityস্পাের্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। তারা ৪-০ গোলে হারিয়েছে এএফসি বোর্নেমাউথকে।
 
তাদের জয়ের দিনে জয় পেয়েছে আর্সেনালও। ৪-১ গোলে তারা হারিয়েছে হালসিটিকে।
 
শনিবার ম্যাচের ১৫ মিনিটেই লিড নেয় ম্যানসিটি। গোল করেন কেভিন ডি ব্রুনি। ২৫ মিনিটে খেলেচি ইহিনাচোর গোলে ব্যবধান দ্বিগুণ হয়। তাতে ২-০ গোলে এগিয়ে থেকেই বিশ্রামে যায় পেপ গার্দিওলার শিষ্যরা।
 
বিরতির পর ৪৮ মিনিটে রাহিম স্টার্লিংয়ের গোলে ব্যবধান বাড়ে। আর ৬৬ মিনিটে ইলকে গুনদোগানের গোলে ম্যানসিটির জয় নিশ্চিত হয় ৪-০ গোলে। অবশ্য ৮৬ মিনিটে ম্যানসিটির নোলিতো সহিংস আচরণের কারণে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। এরপর ১০ জনের দল নিয়ে খেললেও কোনো গোল শোধ দিতে পারেনি বোর্নেমাউথ।
 
এ জয়ের ফলে ৫ ম্যাচের ৫টিতেই জিতে পূর্ণ ১৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে ম্যানসিটি।
 
এদিকে আর্সেনালের ৪-১ গোলের জয়ের ম্যাচে জোড়া গোল করেছেন আলেক্সিস সানচেজ। এ ছাড়া থিও ওয়ালকট ও গ্রানিট জাকা একটি করে গোল করেন। হালসিটির রবার্ট ¯েœাডগ্রাস একটি গোল শোধ দেন।
 
অবশ্য ম্যাচের ৪০ মিনিটেই দশজনের দলে পরিণত হয় হালসিটি। এ সময় হ্যান্ডবলের অপরাধে লাল কার্ড দেখেন হালসিটির জেক লিভারমোর। সে কারণে আর্সেনালের বিপক্ষে তারা আশানুরূপ প্রতিরোধ গড়তে পারেনি।
 
এ জয়ের ফলে পাঁচ ম্যাচের ৩টিতে জিতে, ১টি ড্র করে ও ১টিতে হেরে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে আর্সেনাল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া