adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফের পিতৃত্বের স্বাদ পেলেন ঈশানের বাবা

বিনােদন ডেস্ক : ‘ধাড়াক’ অভিনেতা ঈশান খাট্টার হলেন রাজেশ খাট্টার ও তার প্রথম স্ত্রী নীলিমা আজিমের প্রথম সন্তান। নীলিমা এর আগে পঙ্কজ কাপুরকে বিয়ে করেন। সেই ঘরের ছেলে শহীদ কাপুর।

২০০১ সালে রাজেশ ও নীলিমার বিবাহবিচ্ছেদ হয়। ২০০৮ সালে তিনি বন্দনা সজনানিকে বিয়ে করেন।

রাজেশ ‘বেহদ’ ও ‘বেপানহা’র মতো জনপ্রিয় টেলিভিশন শো’র অভিনেতা। ৫২ বছর বয়স তিনি আবার বাবা হলেন। তার স্ত্রী বন্দনা পুত্রের জন্ম দিয়েছেন।

নবজাতককে নিয়ে বেশ জটিলতায় পড়তে হয়েছিল দম্পতিকে। রাজেশ বলেন, “বেশ আগে চিকিৎসকেরা জানিয়েছিল বন্দনার গর্ভে যমজ সন্তান রয়েছে। তবে তিন মাসের সময়ই কঠিন সমস্যা দেখা যায়, তাকে হাসপাতালে ভর্তি করাতে হয়। পরে জানতে পারি আমাদের একটি শিশুর বৃদ্ধি খুব ধীর ছিল এবং অবশেষে সে মারা যায়।”

আরও জানান, কেবল বাচ্চা নয় বন্দনাও শিশু জন্মের সময় জটিলতায় পড়েন। রাজেশ বলেন, “পরিস্থিতি এমন ছিল যে অন্য বাচ্চাকে বাঁচাতে হলে আমাদের তাৎক্ষণিক প্রসব করাতে হবে। নির্দিষ্ট সময়ের তিন মাস আগেই আমাদের ছেলের জন্ম হয়েছে। বন্দনার অস্ত্রোপচারও সহজে হয়নি। তার সুস্থ হতে দীর্ঘ সময় লেগেছে। এ ছাড়া আমাদের শিশুটিকে এনআইসিইউতে রাখা হয়েছিল এবং সেখানে আড়াই মাস ছিল। অবশেষে, আমাদের ছোট্ট কৃষ্ণ জন্মাষ্টমীতে বাড়িতে আসে। এটাই দেবতাদের দেওয়া সবচেয়ে সুন্দর উপহার।”

৫২ বছর বয়সে নতুন করে বাবা হওয়া প্রসঙ্গে বলেন, “আমার পক্ষে, ৫০-এর চেয়েও বেশি বয়সে বাবা হওয়া একটি চ্যালেঞ্জ ছিল। তবে আমি এমন তালিকায় প্রথম বা শেষ কেউই নই। অবশ্যই বয়স সব সময়ই উদ্বেগের বিষয়, কারণ বাচ্চাদের চনমনে বাবা-মা প্রয়োজন।”

রাজেশ জানান, বিয়ের পর থেকেই বন্দনা ১১ বছর ধরে সন্তান ধারণের জন্য বিভিন্ন পদ্ধতি অবলম্বন করেন। বলেন, “অনেক কষ্টের পরে- তিনটি গর্ভপাত, তিনটি আইইউআই , তিনটি আইভিএফ এবং তিনটি সারোগেসি ব্যর্থতার গত ১১ বছর পরে আমরা এখানে পৌঁছেছি! আমি আমার আনন্দ প্রকাশ করতে পারছি না। আমি আমার গল্প সবাইকে বলতে চাই কারণ এটি দম্পতিদের বিশ্বাস বজায় রাখতে এবং আশা ছেড়ে না দেওয়ার জন্য উদ্বুদ্ধ করবে, তাদের বয়স যাই হোক না কেন।”

রাজেশের মতো বন্দনাও একজন অভিনয়শিল্পী। তিনি ভারতীয় থিয়েটার ও টেলিভিশনের পরিচিত মুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2019
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া