adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আইপিএল স্পনসর করতে চায় বাবা রামদেবের আয়ুর্বেদ সংস্থা পতঞ্জলি

স্পাের্টস ডেস্ক : এবারের আইপিএলে টাইটেল স্পনসর হিসেবে দেখা যেতে পারে পতঞ্জলিকে। অর্থাৎ ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে ধারাভাষ্যকারদের মুখে শোনা যেতে পারে পতঞ্জলির নাম।

ভারত-চিন রাজনৈতিক পরিস্থিতিতে চলতি বছর আইপিএল থেকে সরে দাঁড়িয়েছে বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগের টাইটেল স্পনসর চিনা মোবাইল সংস্থা ভিভো। তারপরই ২০২০ আইপিএলে টাইটলে স্পনসর খুঁজতে শুরু করে দিয়েছে আয়োজকরা। এই পরিস্থিতিতে মেগা এই ক্রিকেট টুর্নামেন্টের টাইটেল স্পনসর হওয়ার দৌড়ে নিজেদের ইচ্ছার কথা জানিয়ে দিলো বাবা রামদেবের আয়ুর্বেদ সংস্থা পতঞ্জলি।

আইপিএলের হাত ধরে বিশ্বের কাছে নিজেদের প্রোডাক্ট তুলে ধরতে চাইছে হরিদ্বারে অবস্থিত রামদেবের এই সংস্থার মুখপাত্র এসকে তিজারাওয়ালা পিটিআইকে জানিয়েছেন, আমরা এ ব্যাপারে ভাবছি, এ বারের আইপিএলে আমরা টাইটেল স্পনসর হতে চাই। সারা বিশ্বে পতঞ্জলি ব্র্যান্ডের বাজার তৈরি করাই আমাদের লক্ষ্য। তাই আমরা বিষয়টি বিবেচনা করছি।

আইপিএলের সঙ্গে পতঞ্জলির নাম জড়িয়ে পড়লে সংস্থাটির নামও বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়বে সে ব্যাপারে কোনও সন্দেহ নেই। বিশ্বের বৃহত্তম টেলিভিশন ভিউয়ারশিপ টুর্নামেন্ট হল আইপিএল। এ কথা মাথায় রেখে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে প্রস্তাব দেওয়ার কথা চিন্তাভাবনা করা হচ্ছে বলে জানিয়েছেন তিজারাওয়ালা।

করোনাভাইরাস মহামারীর কারণে মার্চ মাস থেকে স্থগিত থাকা চলতি বছরের আইপিএলে হতে চলেছে ১৯ সেপ্টেম্বর থেকে। ফাইনাল ১০ নভেম্বর। তবে তা দেশের মাটিতে নয়। বিশ্বের সবচেয় বড় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ এবার হবে সংযুত্ত আরব আমিরাতে। – কলকাতা টোয়েন্টি ফোর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া