adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলালিংকের ক্যাম্পেইনে হিরো আলম

banglalink1_128121ডেস্ক রিপাের্ট : বেশ কিছু মিউজিক ভিডিও এবং চটুল ভিডিও প্রকাশ করে হঠাৎ আলোচনায় আসা বগুড়ার কেবল অপারেটর হিরো আলমকে নিয়ে বাণিজ্যিক পরিকল্পনা সাজিয়েছে বেসরকারি মোবাইল ফোন অপারেটর বাংলালিংক। কোম্পানিটির ক্যাম্পেইনে হিরো আলমের নাম ও ছবি ব্যবহার করা হয়েছে।

এই ক্যাম্পেইনের নাম রাখা হয়েছে হ্যালো স্টার। এই প্রচারণার অংশ হিসেবে আগামী ২৩ সেপ্টেম্বর রাত আটটায় মোবাইল ফোনে কথা বলা যাবে হিরো আলমের সঙ্গে। অবশ্য এর জন্য টাকা দিতে হবে।

সেলিব্রেটিদের সঙ্গে মোবাইল ফোনে আড্ডার এই ক্যাম্পেইন আগে থেকেই চালু করেছে বাংলালিংক। এবার হিরো আলমকে নিয়ে আসছে তারা। এই সেবাটি গ্রহণ করতে একটি নির্দিষ্ট নম্বরে ডায়াল করতে হবে। এ জন্য মাসে গুনতে হবে প্রায় ৩৭ টাকা।

বাংলালিংক তাদের ভেরিফায়েড পেজে হিরো আলমকে নিয়ে এই ক্যাম্পেইনটি পরিচালনা করছে। এতে হিরো আলমের একটি বেশ বড়সর ছবি ব্যবহার করা হয়েছে।

গ্রাহকরা এই পোস্টে নানা রকম মন্তব্য লিখেছেন। বেশিরভাগই হিরো আলমকে নিয়ে টিপ্পনি কাটার পাশাপাশি বাংলালিংকের সমালোচনাও করছেন।

আরিফুল ইসলাম সজিব নামে একজন বাংলালিংক গ্রাহক এসব বাদ দিয়ে নেটওয়ার্ক উন্নীত করার পরামর্শ দিয়েছেন।

শরিফ আহমেদ জয় নামে আরেক গ্রাহক আড্ডায় হিরো আলমকে নিয়ে আসার জন্য বাংলা লিংকের সমালোচনা করেছেন।

অন্য একজন লিখেছেন, টাকার বিনিময়ে হিরো আলমের সঙ্গে কথা বলার কোনো ইচ্ছাই তার নেই

প্রতিটি কমেন্টেরই জবাব দিয়েছে বাংলালিংক। বলেছে, গ্রাহকদের পছন্দকে তারা গুরুত্ব দেয় এবং সেভাবেই ভবিষ্যত পরিকল্পনা সাজানো হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া