adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নিজের রেস্তোরাঁয় রান্না করে খাওয়াবেন শাহরুখ

SHARUKবিনোদন ডেস্ক : শাহরুখ খানের অভিনয়ের ভক্ত রয়েছেন অগুনতি। কিন্তু এ বার শাহরুখের হাতের রান্নারও ভক্ত হয়ে ওঠার সুযোগ মিলতে পারতে পারে।

শাহরুখ জানাচ্ছেন, নিজের অভিনয় যেমন ভালবাসেন তিনি, তেমনই ভালবাসেন রান্নাবান্নার কাজও। এখনও অবশ্য রান্নার কাজে তেমন হাত পাকেনি তার। কিন্তু দ্রুত রান্না শিখে নিতে চান তিনি। হয়ে উঠতে চান পাকা রাঁধুনি।

হঠাৎ রান্না শেখার শখ প্রসঙ্গে শাহরুখ জানান, ‘আমি ভীষণ ভাবে চাই, ইন্ডাস্ট্রির কিছু বন্ধুবান্ধবকে বাড়িতে ডে়কে এনে নিজে হাতে রান্না করে খাওয়াতে।’ সেই আমন্ত্রিতরা যাতে চেটেপুটে খেতে পারেন, সেই কারণেই রন্ধনশিল্পটিকে ভালমতো আয়ত্ত করে নিতে চাইছেন বাজিগর।

৫১ বছরের অভিনেতা বলেন, ‘সত্যিই আমি রান্না করতে চাই। যদি আমি একটা রেস্তোঁরা চেইন খুলি, আর নিজে হাতে রান্না করে পরিবেশন করি কাস্টমারদের টেবিলে, তা হলে কী পরিমাণ ব্যবসা করব ভাবুন তো!’

বলতে বলতে হাসি ফুটে ওঠে শাহরুখের মুখে। তা হলে কি সত্যিই রেস্তোঁরা খুলতে চান শাহরুখ? অভিনেতার উত্তর, ‘কেন নয়? সুযোগ পেলে নিশ্চয়ই খুলব রেস্তোঁরা। নিজে হাতে রান্না করে সবাইকে খাওয়াবো।

রান্নার সঙ্গে অভিনয়কে মেলাবেন কী ভাবে? একটুও না ভেবে শাহরুখ বলেন, ‘অভিনয়ও তো রান্নার মতোই এক ধরনের ‘পরিবেশন’। এক জন রাঁধুনী যেমন প্রত্যাশা করেন, তেমনই এক জন অভিনেতাও তো আশা করেন যে, তার ফিল্মটিও লোকে পছন্দ করবেন। পরিবেশনের পরে রাধুনীর যেমন কিছু করার থাকে না, তেমনই অভিনেতাও ফিল্ম রিলিজের পরে অসহায়।’ বলতে বলতে হাসি ফুটে ওঠে শাহরুখের মুখে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া