adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হানিফ বললেন, বিএনপি- জামায়াত পাকিস্তানের আদর্শ বাস্তবায়নের জন্য কাজ করছে

002_237024ডেস্ক রিপাের্ট : বিএনপি- জামায়াত এখনও পাকিস্তানের আদর্শ বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেছেন, 'বিএনপি ও জামায়াত পাকিস্তানের আদর্শ  লালন করে। তারা এখনও পাকিস্তানের আদর্শ বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছে। যুদ্ধাপরাধীদের ফাঁসির রায় কার্যকরের পর পাকিস্তানের বিবৃতি প্রমাণ করে, যারা জামায়াত করে তারা এখনও পাকিস্তানের সৈনিক। এসব সৈনিকদের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করা করার জন্য সকলকে এগিয়ে আসতে হবে।'

১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার পোড়াহাটি মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তি ও প্রাক্তণ শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

হানিফ আরও বলেন, 'জিয়াউর রহমান প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না। তিনি পাকিস্তানের গুপ্তচর ছিলেন। আওয়ামী লীগ নেতাদের নির্দেশে বঙ্গবন্ধুর পক্ষে স্বাধীনতার ঘোষণা পাঠ করেছিলেন। তিনি কোনো যুদ্ধ করেননি। ৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পর জিয়াউর রহমানের আচরণ তার পাকিস্তানি চর বৃত্তির প্রমাণ মেলে। ক্ষমতা দখলের পর জিয়া রাজাকার শাহ আজিজকে প্রধানমন্ত্রী ও আব্দুল আলিমকে মন্ত্রী বানিয়েছিলেন।'

পোড়াহাটি মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি জাহাঙ্গীর হুসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.হারুন উর রশীদ আসকারী।

বিশেষ অতিথি ছিলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলীসহ অন্যরা। অনুষ্ঠানে প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া