adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুন্দেসলিগায় বায়ার্ন ও বরুশিয়ার জয়

স্পোর্টস ডেস্ক : ডার ক্লাসিকোর আগে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থাকা বরুশিয়া ডর্টমুন্ডের সঙ্গে ব্যবধানটা চারেই রাখতে পারল বায়ার্ন মিউনিখ। শনিবার মাঠে নেমেছিল বুন্দেসলিগার টেবিল টপার বায়ার্ন। যারা আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টকে ৫-২ গোলে এক রকম উড়িয়ে দিয়েছে।

একই দিন অন্য ম্যাচে মাঠে নেমেছিল ডর্টমুন্ড। যারা ভলফসবার্গকে ২-০ গোলে হারিয়ে বায়ার্নের সঙ্গে ব্যবধান ১-এ নামিয়ে এনেছিল। পরে বায়ার্ন নিজ ম্যাচে জয় পেতেই দুই দলের পয়েন্টের ব্যবধান আগের মতো ৪-এ দাঁড়ায়।

মঙ্গলবারই ফুটবল ভক্তদের জন্য অপেক্ষা করছে ‘ডার ক্লাসিকো’। মুখোমুখি হবে টেবিলের শীর্ষ দুই দল বায়ার্ন ও ডর্টমুন্ড। দুই চিরপ্রতিদ্বন্দ্বির লড়াইয়ের আগে যে কোনো একটি দল পয়েন্ট হারালে অন্য দলটির জন্য সেটি হতো দারুণ আনন্দের।

এদিন বায়ার্নের হয়ে গোল করেন- লেয়ন গোরেটস্কা, টমাস মুলার, রবার্ট লেভানডফস্কি ও আলফুঁস ডেভিস। অন্য গোলটি বায়ার্ন পেয়েছে আত্মঘাতী থেকে।
আর ফ্রাঙ্কফুর্টের হয়ে জোড়া গোল করেছেন মার্টিন হিন্টেরেগার। ৪৬ মিনিটের মধ্যে ৩-০ গোলে পিছিয়ে যাওয়ার পরও ১০ মিনিটের মধ্যে ব্যবধান ৩-২ করে ফেলেন তিনি। ৩ মিনিটের ব্যবধানে করেন গোল দুটি। শেষ পর্যন্ত অবশ্য দাপুটে জয়ই পেয়েছে টানা সাত বারের লিগ চ্যাম্পিয়ন বায়ার্ন। ২৭ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বায়ার্ন। সমান ম্যাচে ৫৭ পয়েন্ট দ্বিতীয় স্থানে থাকা ডর্টমুন্ডের। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া