adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লঙ্কানদের হারাল ওয়েস্ট ইন্ডিজ – গেইল খেলেননি

179_106413ক্রীড়া প্রতিবেদক :  ফ্লেচার এবং চার্লস যখন লঙ্কানদের ১২২ রান তাড়া করতে নামেন, চেন্নাস্বামীর আকাশ বাতাস তখন ‘গেইল কই, গেইল কই’ রবে উত্তাল। ওয়েস্ট ইন্ডিজের এক কর্মকর্তা বলে গেলেন, তার ইনজুরি। তাই ওপেনিং থেকে তাকে বসিয়ে দেয়া হয়েছে! তবে ড্রেসিংরুমের সিঁড়িতে প্যাড পরে অস্থির পায়চারি করতে থাকা গেইলকে দেখে বোঝা গেল না তার ইনজুরি।

এভাবে ১৩ ওভারের ভেতর তিন উইকেট পড়ে গেল। ফ্লেচার অর্ধশতক তুলে গেইলের অভাব পূরণ করার চেষ্টা করছেন। গ্যালারি তখনো উত্তাল। টাকা দিয়ে লোকে কি আর সাদামাটা অর্ধশতক দেখতে এসেছেন! গেইল তবু নামলেন না। প্যাড পরে সিঁড়িতে অস্থির পায়চারি করলেন। একবার তো মাঠে ঢুকেই যেতে চাইলেন। আইসিসির এক কর্মকর্তা হাত ধরে ভেতরে নিয়ে গেলেন! তবে কী ইচ্ছের বিরুদ্ধে তাকে বসিয়ে রাখা হয়েছে? গেইলের আচরণ কিন্তু এই প্রশ্ন উস্কে দিচ্ছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত রহস্য খোলাসা হয়নি।

গেইল যখন সিঁড়িতে পেতে রাখা চেয়ারে ব্যাট হাতে বসে, তখন ধীরে ধীরে জয়ের দিকে এগুচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। ১৯ বলে দরকার ১৪। হাতে সাত উইকেট। এমন সময় থার্ডম্যানে কুলাসিকারা আবার রাসেলের ক্যাচ ছেড়ে ক্যারিবীয়দের জয়ের পথ আরো সহজ করে দেন। ফ্লেচার ইতিমধ্যে ৮০ ছাড়িয়ে, ৮৪। ১৯তম ওভারের দ্বিতীয় বলে ছয় মেরে রাসেল ওদিকে ম্যাচ শেষ করে দিলেন। গেইল তখনো ঠায় বসে!

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া