adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শত কোটি টাকার মানহানির মামলা শাহরুখের বিরুদ্ধে

sharukবিনোদন ডেস্ক : শাহরুখ খানের ‘রইস’ ছবি নিয়ে যখন চারদিকে আলোচনা-উত্তেজনা-শোরগোল, ঠিক সে সময়ে বলিউড বাদশার জন্য একটি খারাপ সংবাদ এলো।আর সেটি হচ্ছে- তাঁর বিরুদ্ধে শত কোটি টাকার মানহানি মামলা। মন হচ্ছে-রইস ছবিটি আগামী ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত মনে তা পিছিয়ে যাচ্ছে। সে যাই হোক প্রাক্তন গ্যাংস্টারের ছেলে শাহরুখের বিরুদ্ধে ১০১ কোটি টাকার মানহানির মামলার খবরটি এখন রইস ছবির মুক্তির বিষয়টিকে আড়াল করে ফেলেছে । শাহরুখ খানের পরবর্তী ছবি ‘রইস’ একটি বায়োপিক বলা যায়। শোনা যাচ্ছে, ছবির মূল চরিত্রটি গ্যাংস্টার আবদুল লতিফকে মাথায় রেখেই তৈরি করা। এছাড়া ছবির গল্প লতিফের জীবনের উপর ভিত্তি করেই লেখা হয়েছে। 

সেই আবদুল লতিফের ছেলে, মুস্তাক আহমেদ হঠাৎ মানহানির মামলা করে বসেছেন শাহরুখ খানের বিরুদ্ধে। তাও আবার ১০১ কোটি টাকার মামলা। মুস্তাকের বক্তব্য, ছবিতে তাঁর বাবার ‘ইমেজ’কে কলুষিত করা হয়েছে, বিশেষ করে ছবির দ্বিতীয় অর্ধে। 

মুস্তাকের দাবি, এতে তাঁর পরিবারের সুনাম ক্ষুণ্ন হয়েছে এবং তার মূল্য চোকাতে হবে শাহরুখ খানকে। এই নিয়ে রেড চিলিজ এনটারটেনমেন্টের পক্ষ থেকে জবাবি বিবৃতি ফাইল করা হবে ১১ মে। তাই আদালতের রায় জানতে এখন অনেক দেরি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া