adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় সেই স্কুলশিক্ষকের পর তার ভাইও মারা গেলেন

2016_04_20_09_45_54_Bf8q6lRIy66ouHe8lgMaYdZynglqLC_originalডেস্ক রিপোর্ট : কুষ্টিয়া জেলা ভেড়ামারায় দুর্বৃত্তদের হাতে স্কুলশিক্ষক মজিবর রহমান খুনের পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ছোট ভাই মিজানুর রহমান।

২৭ এপ্রিল বুধবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর হোসেন খন্দকার মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন।

মিজানুর রহমানের নাতিছেলে অন্তু মৃত্যুর কথা নিশ্চিত করে বলেন, ‘আমার নানার লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ বাড়ি নিয়ে ফিরবো।’

পুলিশ জানায়, সোমবার রাত ৯টার দিকে ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ফকিরাবাদ গ্রামের অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক মজিবর রহমান ও তার ছোট ভাই মিজানুর রহমান এশার নামাজ শেষে বাড়িতে ফেরার সময় দুর্বৃত্তরা শিক্ষক মজিবর রহমানকে খুন করেন। এতে গুরুতর আহত হন ছোট ভাই মিজানুর রহমান।

আশঙ্কাজনক অবস্থায় ওই শিক্ষকের ছোটভাই মিজানুর রহমানকে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়।

শিক্ষক মজিবর রহমান খুনের ঘটনায় ভেড়ামারা থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

২৬ এপ্রিল মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে ভেড়ামারা থানায় মামলাটি দায়ের করেন নিহতের ছেলে জাকারিয়া। এতে একজনের নাম উল্লেখ ও ৩/৪ জনকে অজ্ঞাত করে মামলা করা হয়। তবে তদন্তের স্বার্থে তাদের নাম জানাতে অপারগতা প্রকাশ করেছেন ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন খন্দকার। এখনো পর্যন্ত কাউকে আটক বা গ্রেপ্তার করা যায়নি। আসামিদের আটক করার চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া