adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধারাবাহিক হত্যাকাণ্ডে এবার কুষ্টিয়া পর্ব – শিক্ষককে কুপিয়ে মারলো দুর্বৃত্তরা

TEACHERডেস্ক রিপোর্ট : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসরকে হত্যা, ঢাকার কলাবাগানে একই সঙ্গে দুইজনকে হত্যার পর এবার সন্ত্রসীরা শিক্ষককে মেরে ফেললো। ভেড়ামারা উপজেলায় মসজিদে নামাজ শেষে বাড়ি ফেরার পথে এক শিক্ষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে সঙ্গে থাকা নিহতের ভাইকেও।

২৫ এপ্রিল সোমবার রাত ৯টার দিকে ভেড়ামারা উপজেলায় ফকিরাবাদ গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত শিক্ষকের নাম মজিবর রহমান মাস্টার(৬৪)। তিনি ফকিরাবাদ গ্রামের বাসিন্দা ও ফকিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাত সাড়ে ৮টার দিকে ফকিরাবাদ জামে মসজিদে নামাজ শেষ করেন মজিবর মাস্টার ও তার ভাই মিজানুর রহমান। এরপর তারা বাড়ি ফেরার সময় হামলার শিকার হন। কয়েকজন দুর্বৃত্ত দুই ভাইকে মসজিদের পাশেই এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এতে ঘটনাস্থলেই মারা যান মজিবর মাস্টার।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় মিজানুরকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। খবর পেয়ে পুলিশ শিক্ষকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) প্রলয় সিসিম বিষয়টি নিশ্চিত করে বলেন, পূর্বশত্রুতার জের ধর হত্যার ঘটনা ঘটে থাকতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া