adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঘটিতে পাওয়া গুপ্তধন নিয়ে আমতলীতে লঙ্কাকাণ্ড

1431689460barguna-mtnews24ডেস্ক রিপোর্ট : বরগুনা জেলার আমতলী উপজেলার পূর্ব চুনাখালী গ্রামে গুপ্তধন নিয়ে লঙ্কাকাণ্ডের ঘটনা ঘটেছে।  এ নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে।

স্থানীয়দের মতে, গত ৪ মে চূনাখালী গ্রামের সেলিম গাজীর পানের বরজে মাটি কাটার কাজ করতে যায় একই গ্রামের কাওসার (১৬) ও পলাশ (১৭)। কাজ করার সময় তারা একটি লোটা (ঘটি) দেখতে পায়।

ঘটিটি ভেঙে ফেলার পর ২৬০ পিস লাল ও সাদা রঙ্গের ধাতব মুদ্রা পায় তারা।  সেগুলো তারা ওই বরজের পাশে বসবাসকারী মোশারেফ মাস্টারের কাছে জমা রাখেন।

কাজ শেষে মুদ্রাগুলো আনতে গেলে সুচতুর মোশারেফ মাস্টার কাল দেব বলে তাদের জানিয়ে দেন।  পরদিন আনতে গেলে তাদের খালি হাতে ফিরিয়ে দেয়া হয়।  আবারো মুদ্রাগুলো চাইতে গেলে মোশারেফ মাস্টার ক্ষিপ্ত হয়ে চুনাখালী গ্রামের দিনমজুর জলিল মিয়ার ছেলে কাওসার ও কালাম গাজীর ছেলে পলাশকে মারধর করেন।

এ ঘটনার পর গত ১৪ মে জমা রাখা মুদ্রাগুলো ফেরত পাওয়া ও মারধরের বিচার চেয়ে আমতলী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন কাওসার ও পলাশ।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার রায় অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে গণমাধ্যমকে জানান, বিষয়টির তদন্ত করে দেখা হচ্ছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. কায়েসুর রহমান ফকু বলেন, কাওসার ও পলাশ নাকি মোশারেফ মাস্টারের কাছে ২৬০ পিস ধাতব মুদ্রা জমা রেখেছে শুনেছি।

এ নিয়ে চুনাখালী গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে।  যেকোনো সময় অঘটন ঘটতে পারে।  এ বিষয়ে জানতে মোশারেফ মাস্টারের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া