adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীর হাতে ধরাশায়ী চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংক

WALTONক্রীড়া প্রতিবেদক : ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ (ডিপিএল) এর পর্দা উঠলো আজ। শুরুর দিনই গাজী গ্রুপ ক্রিকেটার্সের কাছে ১০৬ রানের বড় ব্যবধানে হারলো ডিফেন্ডিং চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে গাজী গ্রুপের দেয়া ৩০৪ রানের বড় লক্ষ্যমাত্রা সামনে রেখে ব্যাট করতে নেমে ৪৬.৩ ওভারে সব উইকেট হারিয়ে ১৯৭ রান সংগ্রহ করে প্রাইম ব্যাংক।

দলের পক্ষে ইয়াসির আলী ৫৬, রুবেল হোসেন ৪৫, সাব্বির রহমান ৩১ ও তাইবুর রহমান ৩০ রান করেন। গাজী গ্রুপের পক্ষে সাইদ আনোয়ার জুনিয়র ৩টি, মইনুল ইসলাম ২টি, মোহাম্মদ শরীফ ২টি, মেহেদী হাসান ১টি, মুস্তাফিজুর রহমান ১টি ও দেলোয়ার হোসেন ১টি করে উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৩০৩ রান সংগ্রহ করে গাজী গ্রুপ ক্রিকেটার্স। দলের পক্ষে দুর্দান্ত সেঞ্চুরি করেন মেহেদী হাসান। ৮৯ বল খেলে তিনি করেন ১০৩ রান।

এছাড়া এনামুল হক বিজয় ৬৭, শামসুর রহমান ৫৬, সাইন আনোয়ার জুনিয়র ২৭, অলোক কাপালি ১৫* ও ফারুক হোসেন ২২* রান করেন। প্রাইম ব্যাংকের পক্ষে রুবেল হোসেন ১টি, মোহাম্মদ আজিম ১টি ও নাজমুল ইসলাম ১টি করে উইকেট নেন।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া