adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইমতিয়াজের সেঞ্চুরি – দোলেশ্বরের দুর্দান্ত জয়

IMTIAJ- DOLESSORক্রীড়া প্রতিবেদক : চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ম্যাচে বিকেএসপির তিন নম্বর মাঠে জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। তারুণনির্ভর ক্রিকেট কোচিং স্কুলকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ফরহাদ রেজার দলটি। দোলেশ্বরের হয়ে সেঞ্চুরির দেখা পান ইমতিয়াজ হোসেন।

রাজিন সালেহের নেতৃত্বে খেলতে নামা ক্রিকেট কোচিং স্কুল আগে ব্যাট করে ৪৯.২ ওভারে সবক’টি উইকেট হারিয়ে তোলে ১৭৭ রান। জবাবে, নাসির হোসেন, আল আমিন হোসেনদের দলটি ২ উইকেট হারিয়ে ৪৫.২ ওভার ব্যাট করে জয়ের বন্দরে পৌঁছায়।

ক্রিকেট কোচিংয়ের হয়ে ইনিংস সর্বোচ্চ ৩৫ রান করেন ওপেনার পিনাক ঘোষ। এছাড়া ৩১ রান করেন মোহাম্মদ সাইফুদ্দিন। ৩৪ রান আসে সাঈদ সরকারের ব্যাট থেকে। সালমান হোসাইন ২০, আশরাফুন নবী ২২ রান করেন।

প্রাইম দোলেশ্বরের হয়ে তিনটি করে উইকেট তুলে নেন আল আমিন হোসেন এবং রেজাউল করিম। একটি করে উইকেট দখল করেন ফরহাদ রেজা (১০ ওভারে ১৯ রান), নাসির হোসেন, রাহাতুল ফেরদৌস আর জিয়াউর রহমান।

১৭৮ রানের সহজ টার্গেটে ব্যাটিংয়ে নেমে প্রাইম দোলেশ্বরের ওপেনার ইমতিয়াজ হোসেন অসাধারণ শতক হাঁকান। তার ১০০ রানের ইনিংসে সহজেই জয়ের বন্দরে পৌঁছে দোলেশ্বর। ইমতিয়াজের ১৪০ বলের ইনিংসে ছিল ১২টি চারের মার। জয় থেকে দল ৩ রান দূরে থাকতে সাইফুদ্দিনের বলে বোল্ড হন তিনি।

আরেক ওপেনার রনি তালুকদার করেন ৪৭ রান। ওপেনিং জুটি থেকে তারা তুলে নেন ১০৬ রান। রনি তালুকদার বিদায় নিলেও ২৭ রানে অপরাজিত থাকেন রাকিবুল হাসান। লঙ্কান ব্যাটসম্যান লাহিরু মিলান্থা ২ রান করে অপরাজিত থাকেন। ৪৫.২ ওভার ব্যাট করেই দোলেশ্বর জয়ের দেখা পায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া