adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সব গেটে তালা – যে কোনো সময় বের হবেন খালেদা

Khalada-Jia_the-report24নিজস্ব প্রতিবেদক : যে কোনো সময় কর্মসূচির উদ্দেশে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুলশান কার্যালয় থেকে বের হতে পারেন। তবে কোথায় যাবেন, তা সুনির্দিষ্ট করে জানা যায়নি।
অন্যদিকে গুলশান কার্যালয়ের মূল গেটে সোমবার দুপুর ১২টার দিকে তালা লাগিয়ে দিয়েছে পুলিশ। এর পর দুপুর পৌনে ১টার দিকে গুলশান কার্যালয়ের অপর একটি গেটেও পুলিশ তালা লাগিয়ে দেয়।
এদিকে খালেদা জিয়ার ব্যক্তিগত নিরাপত্তারক্ষীরাও প্রস্তুত রয়েছেন, যাতে খালেদা জিয়া বের হলে নিরাপত্তার কোনো বিঘœ না ঘটে। বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সাংবাদিকদের বলেন, ‘গণতন্ত্র হত্যা দিবসে সারাদেশের পাশাপাশি রাজধানী ঢাকায় জনসভা কর্মসূচি পালন করা হবে। সাধারণত জনসভা হয় বিকেলে। সে অনুযায়ী দুপুরের পর যে কোনো সময়ই বেগম খালেদা জিয়া কার্যালয় থেকে বের হবেন।’
খালেদা জিয়ার গন্তব্য কোথায়- জানতে চাইলে তিনি বলেন, ‘যেখানে লোকসমাগম হবে, সেখানেই তিনি যাবেন। তবে এই মুহূর্তে তা বলা যাচ্ছে না। এদিকে সোমবার সকাল ১০টার দিকে গুলশানের বাসা থেকে খালেদা জিয়ার সকালের নাস্তা পাউরুটি, কলা-ডিম-জুস প্রভৃতি খাবার আনা হয়। খালেদা জিয়া সকাল সাড়ে ৯টায় ঘুম থেকে উঠেছেন বলে মহিলা দলের নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে।
সকালেও খালেদা জিয়া কয়েকজন সিনিয়র নেতার সঙ্গে আজকের কর্মসূচির বিষয়ে কথা বলেছেন। সারাদেশের সর্বশেষ পরিস্থিতিও তাকে জানানো হয়েছে।

এদিকে গুলশান কার্যালয়ের ৮৬ নম্বর সড়কে মোট ১৩টি বালু ও ইটভর্তি ট্রাক রাখা হয়েছে। এ ছাড়া পুলিশের দুটি লরি, একটি পিকআপভ্যান রয়েছে। সড়ক মোড়ে জলকামান ও সাঁজোয়া যান রয়েছে।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া শনিবার রাত থেকে গুলশান কার্যালয়ে অবরুদ্ধ হয়ে আছেন। তার সঙ্গেকার্যালয়ে রয়েছেন- দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল কাইয়ুম, প্রেস সচিব মারুফ কামাল খান, বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, মহিলা দলের সভানেত্রী নুরে আরা সাফা, সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, সাবেক সংসদ সদস্য রেহানা আখতার রানু, নীলুফার চৌধুরী মনি, রাশেদা বেগম হীরা, সৈয়দা আসিফা আশরাফি পাপিয়া, সুলতানা আহমেদ, ফরিদা ইয়াসমীন প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া