adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পকেটমার আবুল হায়াত

hayatবিনোদন ডেস্ক : ধুরন্ধর পকেটমার আবুল হায়াত। এলাকাবাসী তো বটেই নিজের মেয়েও জানেনা যে তার বাবা পকেটমার। বিখ্যাত পকেটমার আবুল হায়াতের একজন শিষ্যও আছে। তবে বাস্তবে নয়। ‘মানিব্যাগ’ নামে একটা নতুন নাটকে ধুরন্ধর পকেটমারের চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত।

নাটকটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। এতে আবুল হায়াতের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া। আর পকেটমার আবুল হায়াতের শিষ্যের চরিত্রে দেখা যাবে নাদিয়ার স্বামী তরুণ অভিনেতা নাঈমকে।

নিম্নবিত্ত পরিবারে নাদিয়ার জন্ম হলেও বাড়িতে টিভি ফ্রিজ থেকে শুরু করে কম্পিউটার সবই আছে। একটা সময় আশপাশের লোকজন কানাঘুষা করে, এতো টাকা পায় কোথায়। নাদিয়ারও একই প্রশ্ন, বাবা কোনো কাজকর্ম করেনা টাকা পায় কোথায়?

ভাবতে ভাবতে একদিন আবিষ্কার করলেন বাড়িতে অনেকগুলো ম্যানিব্যাগ। অভিনেতা আনিসুর রহমান মিলনের ম্যানিব্যাগ চুরি করে আবুল হায়াত। মানিব্যাগ খুঁজতে খুঁজতে নাদিয়াদের বাড়িতে চলে আসে মিলন। তখনই সে জানতে পারে যে, তার বাবা একজন পকেটমার।

এভাবেই এগিয়ে যায় নাটকের কাহিনি। গত ১৭ এপ্রিল থেকে ১৯ এপ্রিল নাটকটির শুটিং হয়েছে রাজধানীর দক্ষিনখানে। তবে মজার এ নাটকটি দেখতে হলে দর্শকদের একটু অপেক্ষা করতে হবে। আগামী রোজার ঈদে প্রচারিত হবে নুরুল আলম আতিকের লেখা এ নাটকটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া