adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্ষমতা নেওয়ার জন্য প্রস্তুত ইমরান

_imran_khan__109943আন্তর্জাতিক ডেস্ক : তেহরিক-ই-ইনসাফ দল দেশের ক্ষমতা নেওয়ার জন্য প্রস্তুত বলে জানিয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার এবং রাজনীতিক ইমরান খান।

এপ্রিল মঙ্গলবার বিবিসির সঙ্গে এক সাক্ষাৎকারে এ কথা জানান তিনি।

তার রাজনৈতিক ভবিষ্যৎ সম্পর্কে বিবিসির  প্রশ্নের জবাবে তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান অত্যন্ত দৃঢ়তার সঙ্গে বলেন, "এই প্রথম দল ক্ষমতা গ্রহণের জন্য পরিপক্ক এবং প্রস্তুত। কারণ আমার দল যে ধরনের সংগ্রামের ভেতর দিয়ে গেছে, পাকিস্তানে তার নজির নেই।”

ইমরান বলেন, "অপেক্ষার পালা শেষ হচ্ছে।”

পানামা পেপারসের প্রসঙ্গ তুলে ইমরান খান প্রধানমন্ত্রী নেওয়াজ শরিফের পদত্যাগ দাবি করেন। তিনি বলেন, পানামা পেপারসে স্পষ্ট হয়ে গেছে শরিফের পরিবার বিদেশে টাকা পাচার করে কোম্পানি খুলেছে।

ইমরান খান বলেন, তিনি নিজের সম্পদের হিসাব দিয়েছেন। প্রধানমন্ত্রী শরিফ যদি তার সম্পদের হিসাব না দেন, তাহলে সুপ্রিম কোর্টের উচিত তার সম্পদের তদন্ত করা।

পাকিস্তানের বেশ কয়েকটি পত্রিকায় খবর বেরিয়েছে, পানামা-ভিত্তিক একটি আইনজীবী সংস্থা থেকে ফাঁস হওয়া নথিপত্রে বিদেশে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানের সঙ্গে প্রধানমন্ত্রী শরিফের দুই ছেলে এবং একমাত্র মেয়ের সংশ্লিষ্টতা রয়েছে।

নওয়াজ শরিফের পরিবারের পক্ষ থেকে অবশ্য তা অস্বীকার করা হয়েছে।

পাকিস্তানের প্রধানমন্ত্রী বর্তমানে চিকিৎসার জন্য লন্ডনে রয়েছেন।

ইমরান খানও তার দলের জন্য তহবিল জোগাড়ের জন্য বর্তমানে লন্ডনে রয়েছেন। কিন্তু নওয়াজ শরিফের সঙ্গে দেখা করার বা তাকে ফুলের তোড়া পাঠানোর কোনো পরিকল্পনা তার নেই বলে জানান তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া