adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার পারলে ঠেকা

Dhallywood_info_MOVIE_PARLE_THEKA-3বিনোদন প্রতিবেদক : হাটু পর্যন্ত শাড়ী, পায়ে কেড্স, ডাম্বেল নিয়ে শারীরীর কসরৎ, হাতে ছুরি কিংবা পিস্তল, মাথাময় চুলের বিনুনী-  জয়া আহসানের এই রূপ দেখে চমকে যাওয়া স্বাভাবিক। তারউপর ভিন্নধর্মী গানের সঙ্গে পারফর্মেন্সের ততোধিক নতুনত্বে বোঝা যায় তার স্পষ্ট বক্তব্য- পারলে ঠেকা!
মে মাসে শুরু হচ্ছে আলোচিত চলচ্চিত্র ‘পারলে ঠেকা’র শুটিং। নতুন পোশাক, মেকআপ এবং চুলের বাঁধুনীতে ডেয়ারিং জয়া আহসানের একটি গান প্রকাশ করে বছরদুই আগে দর্শক শ্রোতার আগ্রহের কেন্দ্রবিন্দুতে চলে আসে ছবিটি। পরিচালক সামুরাই মারুফ জানিয়েছেন বর্তমানে প্রি প্রোডাকশনের কাজ চলছে।

‘জঙ্গলের ডাক’ শীর্ষক গানটির কথা লিখেছেন সামুরাই মারুফ নিজেই। জাওয়াদের সুর ও সঙ্গীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন জয়া আহসান। গানটির দৃশ্যায়নের নতুনত্বই মূলত দর্শক আকর্ষণ করে। একদিকে যেমন জয়া আহসানের ভিন্নধর্মী উপস্থিতি, অন্যদিকে দৃশ্যধারনেও পাওয়া গেছে ভিন্ন স্বাদ। মূল গল্পভাবনা পরিচালকের হলেও ছবির চিত্রনাট্য করেছেন রফিকুল আনোয়ার রাসেল। ছবিতে জয়া আহসান ছাড়াও অভিনয় করেছেন সুষমা সরকার, টাইগার রবিসহ অনেকেই। অবশ্য সব চরিত্র চুড়ান্ত করা হয়নি এখনো, প্রাথমিক কথাবার্তা চলছে দেশের স্বনামখ্যাত বেশ ক’জন অভিনয় শিল্পীর সঙ্গে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া