adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জয় অপহরণ ও হত্যাচেষ্টা মামলা – মাহমুদুর রহমানের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ

2016_04_18_14_46_25_VIAKXt9p0akUaLJfW7BoYb9kLgZLTm_originalডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও তার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যা চেষ্টা মামলায় এবার দৈনিক আমার দেশ’র ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

একই মামলায় মাহমুদুর রহমানকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইবে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ তথ্য জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডেপুটি কমিশনার (ডিসি) মারুফ হোসেন সর্দার।

গত ১৬ এপ্রিল শনিবার সকাল ৮টায় রাজধানী ইস্কাটনের বাসা থেকে শফিক রেহমানকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এরপর তাকে আদালতে হাজির করা হয়। ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

পরিবারের সদস্যরা অভিযোগ করেন, ডিবি পুলিশ বৈশাখী টেলিভিশনের সাংবাদিক পরিচয়ে বাসায় ঢুকে শফিক রেহমানকে তুলে আনে।

২০১৩ সালে যুক্তরাজ্যে গিয়ে সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যার ছক কষেছিলেন মর্মে শফিক রেহমানকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। ২০১৫ সালের আগস্ট মাসে পল্টন থানায় এ মামলাটি দায়ের করেন ডিএমপির গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের পুলিশ পরিদর্শক মো. ফজলুর রহমান।

তিনি মামলাটির এজাহারে এ ঘটনার জন্য দুজন আসামির নাম উল্লেখ করলেও এর পেছনে বিএনপি নেতাদের ‘হাত আছে’ বলে সজীব ওয়াজেদ জয়ের করা অভিযোগের কথাও উল্লেখ করেন। তবে তদন্তের খাতিরে তিনি নেতাদের নাম প্রকাশ করেননি এজাহারে।

উল্লেখ্য, বিভিন্ন মামলায় দৈনিক আমার দেশ’র ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান দীর্ঘদিন ধরে কারাগারে রয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া