adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্থগিত, শিক্ষক ধর্মঘট

sikkhoনিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন তাদের চলমান ধর্মঘট কর্মসূচি স্থগিত ঘোষণা করেছে।আগামীকাল বুধবার থেকে তারা ক্লাসে ফিরে যাওয়ার কথা জানিয়েছেন।গতকাল সোমবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকের কথা উল্লেখ করে শিক্ষক নেতারা বলেন, প্রধানমন্ত্রী আমাদের দাবিগুলো বিবেচনার আশ্বাস দিয়েছেন এবং আমরা প্রধানমন্ত্রীর ওপর বিশ্বাস ও আস্থা রাখতে চাই। ফেডারেশনের নেতাদের নিয়ে দীর্ঘ বৈঠক শেষে আজ সন্ধ্যা সাড়ে ছয়টার আয়োজিত সংবাদ সম্মেলনে শিক্ষক নেতারা তাদের কর্মসূচি স্থগিত ঘোষণা কথা জানান।


নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের আশ্বাস দিয়েছেন এবং আমরা প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রাখতে চাই।আমরা সরকারকে আগামী ৩ ফেব্রুয়ারি পর্যন্ত সময় দিতে চাই । আশা করি এই সময়ের মধ্যে সব কিছু ঠিক হয়ে যাবে।


চলমান আন্দোলনের অংশ হিসাবেই ধর্মঘট কর্মসূচি স্থগিত ঘোষণা করার কথা জানিয়েছে ফেডারেশনের মহাসচিব মাকসুদ কামাল বলেন, আগামী ৩ ফেব্রুয়ারি পর্যন্ত আন্দোলন কর্মসূচি স্থগিত থাকবে। আগামী ৩ ফেব্রুয়ারি সমিতির ফেডারেশনের পর্যালোচনা সভা অনুষ্ঠিত হবে এবং সেখানে আমরা আলোচনা করে পরবর্তী কর্মসূচি ঠিক করবো।

সংশ্লিষ্ট শিক্ষক সমিতিগুলো তাদের নিজ নিজ সংগঠনের সদস্যদের সঙ্গে আলোাচনা করে ধর্মঘট কর্মসূচি চূড়ান্ত করবে। তবে আমরা আগামীকাল থেকেই ক্লাসে ফিরে যাবো।পুরোদমে ক্লাস শুরু হবে।

ছাত্রছাত্রীদের যে ক্ষতি হয়েছে তা যে কোনোমূল্যে পুরণ করা হবে।কাল থেকেই আমরা সে কাজ শুরু করবো।গতকাল সোমবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকের পরই শিক্ষক নেতারা ধর্মঘট প্রত্যাহারের ইঙ্গিত দেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া