adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

একরাম হত্যা- পরকিল্পনাকারী আবদিসহ গ্রফেতার ৮

ডেস্ক রিপোর্ট : ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরাম হত্যার মূল পরিকল্পনাকারী আবিদুল ইসলাম আবিদসহ সরাসরি অংশ নেয়া আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সকালে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- আবিদুল ইসলাম আবিদ, কাজী শাহহান মাহমুদ, জাহিদুল ইসলাম সৈকত, মো. জিহাদ, শাহজালাল উদ্দিন শিপন, চৌধুরী নাফিজউদ্দিন অনীক, সাজ্জাদুল ইসলাম পাটোয়ারি সিফাত এবং হেলালউদ্দিন। এদের মধ্যে আবিদ ফেনী সদরে আওয়ামী লীগের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর আত্মীয়। তার মা ফেনী মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
র‌্যাবের দাবি এই আটজনের মধ্যে ছয়জন সরাসরি ওই হত্যাকাণ্ডে জড়িত এবং একজন পরিকল্পনাকারী। র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল জিয়াউল আহসান গ্রেপ্তারের কথা নিশ্চিত করে জানান, এদের মধ্যে ৬ জন সরাসরি আবিদের সঙ্গে হত্যাকাণ্ডে অংশ নিয়েছিলেন। এ ঘটনার পর হেলাল তাদের আশ্রয় দিয়েছিলেন বলে জানান র‌্যাব মহাপরিচালক।
প্রসঙ্গত,মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ফেনীর একাডেমি এলাকার বিলাসী সিনেমা হলের সামনে ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি একরামুল হক একরামকে গুলি করে ও পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার সঙ্গে থাকা সাবেক উপজেলা চেয়ারম্যান, স্থানীয় পত্রিকার সম্পাদক ও গাড়িচালক অগ্নিদগ্ধ হয়েছেন। 
খবর পেয়ে একরামের সমর্থকরা বিােভে ফেটে পড়ে। তারা অর্ধশতাধিক যানবাহনে ভাঙচুর চালায়। অগ্নিদগ্ধরা ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন (৬০), স্থানীয় পত্রিকার সম্পাদক ফরহাদ (৩২) ও গাড়ি চালক মামুনকে (৩০) ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া