adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় গৃহবধূ ও চট্টগ্রামে আদিবাসী তরুণীকে পালাক্রমে ধর্ষণ

dhorsh_77706নিজস্ব প্রতিবেদক : এবার গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ ও আদিবাসী এক তরুণী। শুক্রবার রাজধানী ঢাকা ও চট্টগ্রামে দুটি ঘটনা ঘটে।

রাজধানীর মগবাজারের মীরবাগে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় অভিযুক্ত হাসেম নামে একজনকে আটক করেছে পুলিশ। ওই গৃহবধূকে স্বাস্থ্য পরীার জন্য শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টোপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগী গৃহবধূ ঢাকা মেডিকেলে সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে মীরবাগের আশরাফ হোসেনের রিকশার গ্যারেজের পাশে একটি ভবনের দ্বিতীয় তলায় তাকে জোর করে হাসেম নিয়ে যায়। সেখানে একটি কে তাকে আটকে রেখে হাসেমসহ তিন-চারজন পালাক্রমে রাতভর ধর্ষণ করে। পরে শুক্রবার সকালে তিনি রমনা থানায় অভিযোগ করেন।

রমনা থানার এসআই মহিউদ্দিন জানান, রিকশার গ্যারেজের পাশের ভবনের পাশেই একটি বাড়িতে বাস করেন ভুক্তোভোগী ওই নারী। তার অভিযোগের ভিত্তিতে হাসেমকে আটক করা হয়েছে। অন্যরা পালিয়ে গেছে। এদিকে চট্টগ্রামে ুদ্র নৃ-গোষ্ঠী ত্রিপুরা জনগোষ্ঠীর এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (সীতাকুণ্ড মডেল থানা) সাইফুল ইসলাম জানান, শুক্রবার ভোরে সীতাকুণ্ড উপজেলার ছোট কুমিরার গুল আহম্মদ জুট মিলের পেছনে একটি পাহাড়ে এঘটনা ঘটে। তিনি বলেন, ওই তরুণীকে রাতে বাসা থেকে তুলে পাহাড়ে নিয়ে গিয়ে একদল যুবক ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এই ঘটনায় ধর্ষিত ওই তরুণীর স্বামী বাদি হয়ে মনিন্দ্র ত্রিপুরা (২৩) ও যতীন্দ্র ত্রিপুরা (২২) নামে দুজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও পাঁচজনকে আসামি করে একটি মামলা করেছেন। ওই তরুণীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া