adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবরাজকে প্রথম দুই সপ্তাহ পাচ্ছে না হায়দ্রাবাদ

yuvraj singস্পাের্টস ডেস্ক : পায়ের গোঁড়ালির ইনজুরির কারণে আইপিএল এর প্রথম দুই সপ্তাহ সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে মাঠে নামতে পারছেন না ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং। সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি গোঁড়ালিতে আঘাত পেয়েছিলেন।

এ সর্ম্পকে সানরাইজার্স হায়দ্রাবাদের কোচ টম মুডি বলেছেন, দুর্ভাগ্যবশত যুবরাজ দুই সপ্তাহের জন্য দলের বাইরে থাকছেন। কিন্তু এখনও আমরা জানি না, এই সময় আরও বাড়তে পারে। যুবরাজের মত একজন খেলোয়াড় যেকোনও দলের জন্য গুরুত্বপূর্ণ।

তিনি আরও বলেন, সে শুধুমাত্র ব্যাট হাতেই আমাদের ম্যাচ উইনার নয়, মিডল ওভারে সে অত্যন্ত কার্যকরী একজন বোলারও। নিলামের সময় আমাদের চিন্তায় সবসময় ছিল কিভাবে আমরা মিডল অর্ডারটাকে শক্তিশালী করব। সে কারণেই আমরা যুবরাজ ও দীপক হুদার মত খেলোয়াড়দের টার্গেট করেছিলাম। তাদের পেয়ে নিঃসন্দেহে আমাদের দল আরও শক্তিশালী হয়েছে।

২০১৩ সাল থেকে সানরাইজার্সের দায়িত্বে থাকা মুডি বিশ্বাস করেন টুর্নামেন্টে সেরাটা দিতে হায়দ্রাবাদ এখন আর বেশি দুরে নেই। প্রথম আসরেই সানরাইজার্স প্লে-অফ খেলা নিশ্চিত করেছিল। কিন্তু তারপর পরপর দুই আসরে ষষ্ঠ স্থানে থেকে টুর্নামেন্ট শেষ করে। গত বছর প্লে-অফে খেলার জন্য শেষ দুটি ম্যাচে মাত্র একটি জয় প্রয়োজন ছিল। কিন্তু দুটি ম্যাচেই পরাজিত হয়ে বিদায় নেয় হায়দ্রাবাদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া