adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুটবল বাঁচাতে পাপনের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে আবদেন

Footballক্রীড়া প্রতিবেদক ঃ আবারও এদেশের ফুটবল বাঁচাতে আওয়াজ উঠেছে। এবার প্রধানমন্ত্রীর কাছে ক্রিকেটের মাধ্যমে এদেশের ফুটবল বাঁচাতে আবেদন জানানো হয়েছে। দেশের ফুটবলাঙ্গনের ঐতিহ্য ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছে ‘বাঁচাও ফুটবল’ ব্যানাওে ফুটবলের সংগঠকরা। 


বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বর্তমান কার্যনির্বাহী কমিটির প্রতিপক্ষ (বিরোধী) দ্বারা গঠিত এই ফুটবল সংগঠকরা ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের মাধ্যমে প্রধানমন্ত্রীকে এই আবেদন জানিয়েছে। 
বাফুফে নির্বাচনকে সামনে রেখেই মুলত এতো তোড়জোড়। এ কারনেই বুধবার পাপনের গুলশানের বাসভবনে দুই পক্ষের মধ্যে সরাসরি এক বৈঠক অনুষ্ঠিত হয়েছে। পাপনের বাসভবনে বসে প্রধামন্ত্রীর কাছে নিজেদের আকুতি জানিয়েছে বাঁচা ফুটবল সদস্যরা।


বৈঠক শেষে পাপনের বাসভনে বসে সাংবাদিকদের সঙ্গে ক্ষোভের কথা বলেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ফুটবল কমিটির চেয়ারম্যান ও জাতীয় দলের সাবেক ফুটবল তারকা আশরাফউদ্দিন আহমেদ চুন্নু। তিনি  সংবাদকর্মীদের বলেন, ‘আমরা বিসিবি সভাপতির কাছে বাফুফের চলমান অনিয়ম, স্বেচ্ছাচারিতা, নানা দুর্নীতি সম্পর্কে একটি চিত্র উপস্থাপন করেছি। আমরা মনে করি, বিসিবি সভাপতি বাংলাদেশের ক্রীড়াঙ্গনের একজন অভিভাবক। সেই অভিভাবকের মাধ্যমে দেশের অভিভাবক মহামান্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের বার্তা ও বক্তব্য তুলে ধরতে চাই। তিনি (নাজমুল হাসান পাপন) এই ব্যাপারে আমাদের সহায়তা করার আশ্বাস দিয়েছেন। আমরা চাই, বাফুফেতে একটি স্বচ্ছ ও দেশের ফুটবলকে সঠিকভাবে চালনা করার মতো একটি যোগ্য কমিটি।’


পরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের বলেন, ‘আমি ফুটবল খেলোয়াড় ও সংগঠকদের কথা শুনেছি। তারা আমাকে একটি দায়িত্ব দিয়েছেন। আমি আগামী দু-তিন দিনের মধ্যে প্রধানমন্ত্রীর সঙ্গে এ ব্যাপারে কথা বলব।’


‘বাঁচাও ফুটবল’-এর পক্ষে আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু ছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক ফুটবলার শামসুল আলম মঞ্জু, আবদুল গাফফার, মোহামেডান ও জাতীয় দলের সাবেক তারকা ডিফেন্ডার কায়সার হামিদ, সাবেক ফুটবলার জাকারিয়া পিন্টু, সাবেক ফুটবলার ও বর্তমানে কোচ শফিকুল ইসলাম মানিক, মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হেসেন ভূঁইয়াসহ বেশ কয়েকজন ফুটবল সংগঠক ও ফুটবলার।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া