adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এরশাদ সবার থুতু বাবা: জাফর

নিজস্ব প্রতিবেদক : এরশাদের সমালোচনা করে জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান কাজী জাফর আহমেদ বলেছেন, জাতীয়পার্টিতে এরশাদের স্থান হবে না। তিনি বিশ্বাসঘাতক ও বিশ্ববেহায়া। এরশাদকে জাতি থুতু বাবা হিসেবে জানে। তিনি সবার থুথু বাবা।
শনিবার বিকেলে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলানয়তনে এক সভায় তিনি এ কথা বলেন। প্রতিবেশি দেশ ভারতের সমালোচনা করে কাজী জাফর বলেন, বাংলাদেশে ফ্যাসিবাদের শক্তিদাতা ও পরামর্শদাতা হলো ভারত। তবে তারা ইচ্ছা করলেই এদেশে আধিপত্য বিস্তার করতে পারবে না। ভারতের সঙ্গে তার কোনো প্রতিবেশী রাষ্ট্রে সু-সস্পর্ক নেই। 
তিনি বলেন, ভারত নীতিগত কারণে মুক্তিযুদ্ধে বাংলাদেশকে সহায়তা করেনি। তারা যতটুকু করেছে তা নিজেদের স্বার্থের জন্য করেছে। মুক্তিযুদ্ধের স্বপ্নদ্রষ্টা হলেন মওলানা আবদুল হামিদ খান ভাসানী আর স্বাধীনতার ঘোষক হলেন জিয়াউর রহমান। শেখ মুজিব মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেননি।
বিএনপিপন্থী হিসেবে পরিচিত এ নেতা বলেন, শেখ হাসিনা ভারত থেকে বাংলাদেশে আসার ১১ দিনের মাথায় জিয়াউর রহমান কীভাবে খুন হয়েছিলেন ইতিহাসবিদরা সেটা বের করবে।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির ভাইস-চেয়ারম্যান আবদুল্লাহ আল-নোমান, জাতীয় পার্টির (জাফর) প্রেসিডিয়াম সদস্য এস এম এম আলম, আহসান হাবীব লিংকন, নওয়াব আলী আব্বাস খান প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া