adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিবেরির গোলে বায়ার্নের জয়

BAYRNস্পোর্টস ডেস্ক : জার্মানির বুন্দেসলিগায় নিচের দিকে থাকা আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টকে হারাতে ঘাম ঝরাতে হয়েছে শীর্ষে থাকা বায়ার্ন মিউনিখকে। ফরাসি মিডফিল্ডার ফ্রাঙ্ক রিবেরির একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে পেপ গুয়ার্দিওলার দল।

নিজেদের মাঠে শনিবার শুরু থেকেই বল দখলে এগিয়ে থাকলেও ফরোয়ার্ডদের সুযোগ হারানোর মহড়ার কারণে কোনোমতে জয় নিয়ে মাঠ ছাড়তে হয় বায়ার্নকে।

ম্যাচের ষষ্ঠ মিনিটেই গোলের প্রথম সুযোগটি পায় বায়ার্ন। কিন্তু বক্সের মধ্য থেকে নেওয়া রবের্ত লেভানদোভস্কির হেড লক্ষ্যে থাকেনি। পঞ্চদশ মিনিটে রিবেরির পাসে খুব কাছ থেকে মারিও গোটসে লক্ষ্যভ্রষ্ট শট নেন। সপ্তদশ মিনিটে বক্সের বাইরে থেকে নেওয়া লেভানদোভস্কির জোরালো শট ক্রস বারের উপর দিয়ে চলে যায়।

অবশেষে বায়ার্নকে কাঙ্ক্ষিত গোল এনে দেন রিবেরি। ২০তম মিনিটে বক্সের বাইরে থেকে নেওয়া গোটসের জোরালো শট পা দিয়ে ঠেকান ফ্রাঙ্কফুর্টের গোলরক্ষক। বল চলে যায় রিবেরির কাছে। অসাধারণ এক বাইসাইকেল-কিকে বল জালে পাঠান তিনি।

এর পর ব্যবধান বাড়ানোর আরও অনেক সুযোগ পায় বায়ার্ন। কখনও ফ্রাঙ্কফুর্টের গোলরক্ষকের ভালো সেভ, কখনও আবার নিজেদের ব্যর্থতায় গোল পাননি লেভানদোভস্কি-গোটসেরা।

এই জয়ে ২৮ ম্যাচে ৭২ পয়েন্ট হলো শীর্ষে থাকা বায়ার্নের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া