adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খাদ্যমন্ত্রী – আমার মন্ত্রীত্ব নিয়ে প্রশ্ন করে কে

gomrul1ডেস্ক রিপোর্ট : সুপ্রীম কোর্টের দণ্ডপ্রাপ্ত হওয়ার পর আপনি মন্ত্রী পদে থাকার নৈতিকতা হারিয়েছেন সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম পাল্টা প্রশ্ন ছুড়ে বলেন,কে বলে?
গণমাধ্যমের বরাত দিয়ে তাকে আবারও প্রশ্ন করা হলে তিনি সাংবাদিকদের এড়িয়ে কোনো কথা না বলে চলে যান।খাদ্যমন্ত্রীকে এর আগে একই বিষয় সাংবাদিকরা দুই দফা প্রশ্ন করলে তিনি কোনো উত্তর দেননি।
ঢাকা আইনজীবী সমিতির চতুর্থ তলায় ২৯ মার্চ মঙ্গলবার ঢাকা আইনজীবী সমিতি আয়োজিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে এক আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম উপস্থিন হন।
খাদ্যমন্ত্রী তার বক্তব্যে বলেন, বিএনপি কাউন্সিল করেছে।কাউন্সিলে কমিটির একজনেরও নাম ঘোষণা করতে পারেনি।এটা তাদের ব্যার্থতা।
অনুষ্ঠানের প্রধান অতিথির ভাষণে আইনমন্ত্রী আনিসুল হক বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে বলেন,আপনি ক্ষমতায় গেলে সংবিধান পরিবর্তন করতে চান। সংবিধান নিয়ে ছিনিমিনি খেলবেন না।খেলে দেখেছেন, স্বামী (জিয়াউর রহমান) হারিয়েছেন।
তিনি আরো বলেন, আপনি যদি সংবিধান নিয়ে ছিনিমিনি খেলতে চান তাহলে পাকিস্তানে চলে যান।পাকিস্তানে প্রতিদিন সংবিধান পরিবর্তন হয়। আর আপনি পাকিস্তানে চলে গেলে সংবিধান পরিবর্তন করতে হবে না।
ঢাকা আইনজীবী সমিতির সভাপতি সাইদুর রহমান মানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সানজিদা খানম এমপি, ঢাকা বারের সাবেক সভাপতি সৈয়দ রেজাউর রহমান, ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু প্রমুখ।
বক্তব্যের আগে আইনমন্ত্রী আনিসুল হক ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের দশম তলা ভবনের লিফট উদ্ধোধন করেন।এরপর ঢাকা জেলা ও দায়রা ভবনের সামনে ফুলের বাগান ও ঢাকা মহানগর দায়রা জজ আদালতের দুইটি এসিও উদ্ধোধন করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া