adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথমবার ছোট পর্দায় একফ্রেমে পিতা-পুত্র জুটি

বিনােদন ডেস্ক: এবার ছেলের প্রচারনায় নিজেই মাঠে নামছেন বলিউড বাদশা শাহরুখ খান। প্রথমবার টেলিভিশনে একফ্রেমে ধরা দেবেন পিতা-পুত্র জুটি। শীগগিরই বলিউডে পরিচালক হিসাবে ক্যারিয়ার শুরু করছেন শাহরুখপুত্র আরিয়ান খান। তাই ছেলের হাত ধরে এবার করণ জোহরের সঙ্গে কফির কাপে চুমুক দেবেন শাহরুখ খান। জানা গেছে, কফি উইথ করণের নতুন সিজনের অংশ হতে চলেছেন শাহরুখ-আরিয়ান।

খবর অনুযায়ী, চলতি বছরের আগস্ট বা সেপ্টেম্বরেই ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং শুরু হবে ‘কফি উইথ করণ’-এর নতুন সিজন। এইবারের শো’টির সবচেয়ে বড় চমক হতে চলেছে শাহরুখ ও আরিয়ানের উপস্থিতি। সব ঠিক থাকলে গৌরী খানকেও সেই এপিসোডের অংশ হিসাবে দেখা যেতে পারে। মাদক কাণ্ডের পর ছেলে আরিয়ানকে নিয়ে খুবই দুশ্চিন্তায় ছিলেন শাহরুখ। তবে ধীরে ধীরে সেই দুঃসময় কাটিয়ে আরিয়ান নিজের পায়ের মাটি খুঁজে পেয়েছেন। আর এ ব্যাপারে প্রথম থেকে পাশে পেয়েছেন বাবা শাহরুখকে।

বলিউডের প্রেক্ষাপটে তৈরি আরিয়ানের প্রথম ওয়েব সিরিজ ‘স্টারডম’। শুধু পরিচালনা নয়, এই সিরিজের চিত্রনাট্য ও কাহিনিও লিখেছেন আরিয়ান। দীর্ঘদিন ধরে এই প্রজেক্ট নিয়ে রিসার্চ করছিলেন শাহরুখ পুত্র। আরিয়ান খানের ‘স্টারডম’-এ লিড রোলে থাকছেন টেলিভিশনের পরিচিত মুখ লক্ষ্য লালভানি। এই ওটিটি সিরিজে হিন্দি সিনেমার ইতিহাস উঠে আসবে, থাকবে একাধিক ক্যামিও চরিত্র।

ইতিমধ্যেই আরিয়ানের সিরিজের জন্য শ্যুটিং সেরেছেন করণ জোহর, রণবীর কাপুররা। গত বছর ডিসেম্বরেই এই প্রজেক্টের ঘোষণা সেরেছিলেন আরিয়ান। ছেলের প্রথম ওয়েব সিরিজ প্রযোজনার দায়িত্বে রয়েছে শাহরুখ-গৌরীর রেড চিলিস এন্টারটেনমেন্ট।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া