adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বানসালির ছবিতে রণবীর সিং-দীপিকা?

bansaliবিনোদন ডেস্ক :  বলিউড পাড়ায় চাউর হয়েছে দীপিকা ও রণবীর সিংকে নিজের পরবর্তী সিনেমাতেও রাখছেন সঞ্জয়লীলা বানসালি। তবে কথা প্রসঙ্গে বানসালির মুখ থেকে বের হয়ে আসে এ তথ্যটি।
শুরুটা বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাডুকোনের হলিউডে কাজ শুরু করা প্রসঙ্গে। ভারতজুড়ে তাদের প্রশংসা চর্চিত হচ্ছে। এবার সেই দলে যোগ দিলেন বলিউডের অন্যতম সিনেমা নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। বলিউডে অভিনয় করার জন্য দুই অভিনেত্রীর প্রশংসা করেন বানসালি।
পিটিআইকে বানসালি বলেন,  ‘‘সেখানে তাদের সাফল্য দেখে  আমি অভিভূত। দীপিকা হলিউডে পৌঁছে গেছেন, কাজ করছেন ভিন ডিজেলের সঙ্গে। এটা খুব আনন্দের। প্রিয়াঙ্কাও অভিনয় করছেন ‘বেওয়াচ’-এ। আমি আশা করব, তারা ফিরে আসবে। আমি মনে করি না, তারা আমাকে ছেড়ে দূরে চলে যাবে।’’
প্রিয়াঙ্কা চোপড়া আমেরিকার টিভি শো ‘কোয়ান্টিকো’তে অভিনয় করেছেন। এতে অভিনয়ের মধ্য দিয়ে প্রথম ভারতীয় হিসেবে পিপলস চয়েজ অ্যাওয়ার্ড পুরস্কারও জিতে নিয়েছেন। একই সঙ্গে তিনি ‘বেওয়াচ’ সিনেমাতেও অভিনয় করছেন। আর দীপিকা পাডুকোন প্রথমবারের মতো অভিনয় করছেন ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ সিনেমায় ভিন ডিজেলের সঙ্গে।
রণবীর সিং  ও দীপিকা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘আমার নিজেরও কোনও ধারণা নাই সামনের দিনে আমি কী করব। আমি তাদের সঙ্গে কাজ করতে পছন্দ করি। তারা আমার সবচেয়ে প্রিয়। তাদের সঙ্গে কাজ করব কিনা, তা নির্ভর করবে পরবর্তীতে আমি কী নিয়ে কাজ করব। তবে সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না।’
গত বছর বানসালি ‘বাজিরাও মাস্তানি’ সিনেমা নির্মাণ করেন। এতে অভিনয় করেন রণবীর, দীপিকা ও প্রিয়াঙ্কা। এর আগে ২০১৩ সালে বানসালির ‘রাম-লীলা’তেও দীপিকা ও রণবীর অভিনয় করেন।
সূত্র: এনডিটিভি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া