adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশ বলছে – জুনায়েদের ‘চৌদ্দ গোষ্ঠী’ উধাও

full_1635327635_1458223098ডেস্ক রিপোর্ট : অবশেষে আলোচিত কিশোর জুনায়েদের বাসা খুঁজে পেয়েছে পুলিশ। বাসাটি খুঁজে পেলেও পরিবারের কারো হদিস পায়নি ধানমন্ডি মডেল থানা পুলিশ। জুনায়েদের ‘চৌদ্দ গোষ্ঠী’ বাসা থেকে উধাও হয়ে গেছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা। 

১৭ মার্চ বৃহস্পতিবার বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নুরুল হক জানান,  তার নেতৃত্বে একটি দল জুনায়েদের সন্ধানে ডিস্টিলারি রোডের বাসায় গিয়ে তা তালাবদ্ধ দেখতে পায়। ওই বাড়ির লোকজন জানায়, তিনদিন আগেই বাসায় তালা মেরে জুনায়েদ তার বাবা মাকে সাথে নিয়ে বেরিয়ে যায়। পরে পুলিশ ওই এলাকা থেকে তথ্য সংগ্রহ করে সাধনা ঔষধালয়ের গলিতে জুনায়েদের ভাই-বোনের বাসায় গিয়েও তালাবদ্ধ দেখতে পায়।

‘ওর (জুনায়েদ) চৌদ্দ গোষ্ঠী উধাও হয়ে গেছে। মামলা দায়েরের পর থেকে তাকে গ্রেফতারে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়েও গ্রেফতার করা যাচ্ছে না।’ সন্ধ্যায় এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে যোগ করেন তদন্তকারী কর্মকর্তা নুরুল হক। 

তিনি বলেন, প্রথমত মামলার বাদী নুরুল্লাহ্ এজাহারে ওয়ারি র‌্যাঙ্কিন স্ট্রিটের যে ঠিকানা দিয়েছে সেটি ভুয়া। পরবর্তীতে জুনায়েদের পরিচিতজনদের একজন ও মোবাইল কোম্পানি থেকে ঠিকানা সংগ্রহ করে গেন্ডারিয়া ডিস্ট্রিলারি বাসার ঠিকানা পাওয়া যায়। কিন্তু অভিযানে জুনায়েদ বা তার পরিবারের কাউকে পাওয়া যায়নি। তবে সপরিবারে পালিয়ে যাওয়ার পর জুনায়েদকে গ্রেফতারে ভিন্ন পন্থা অবলম্বনের কথা ভাবছে পুলিশ।

ওই কর্মকর্তা আরো জানান, এলাকাবাসী জুনায়েদের বাবাকে একজন ব্যবসায়ী ও নিরেট ভদ্রলোক বলেই জানেন। তবে জুনায়েদের বাবা কি ব্যবসা করেন তা সুনির্দিষ্ট করে কেউ জানাতে পারেননি। 

বাবাকে ভাল বললেও চালচলন ও কথাবার্তা নিয়ে মহল্লার অনেকেই তার ওপরও ক্ষিপ্ত বলে জানান তিনি।

এদিকে যে মেয়েকে কেন্দ্র করে জুনায়েদ অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের এ লেভেলের ছাত্র নুরুল্লাহকে উপর্যুপরি নির্যাতন করে তার ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিয়েছিল সেই মেয়ের সঙ্গে বুধবার কথা বলে পুলিশ। সেই মেয়ে জুনায়েদের বেপরোয়া জীবনযাপন সম্পর্কে পুলিশকে অনেক তথ্য দিয়েছে। তদন্তের স্বার্থে পুলিশ এসব তথ্য প্রকাশ করছে না।

জুনায়েদ গেন্ডারিয়ার কসমিপলিটন স্কুল থেকে এসএসসি পাস করার পর লেখাপড়া ছেড়ে দেয়। তবে সে কবে পাস করেছে তা জানতে পারেনি পুলিশ।

উল্লেখ্য, জুনায়েদ তারই বন্ধু নুরুল্লাহকে মারধরের ঘটনায় ফুঁসে উঠে সোশ্যাল মিডিয়া। রবিবার থেকে ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে এই ভিডিও। ভিডিওতে দেখা গেছে জুনায়েদ আল ইমদাদ নামের এক তরুণ মোহাম্মদ নুরুল্লাহ নামের আরেক ছেলেকে বেধড়ক মারধর করতে থাকে। ১০ মিনিটের এই ভিডিওতে জুনায়েদের মারধরের পাশাপাশি দম্ভোক্তি প্রকাশ পেয়েছে। পুরো ভিডিওটি ধারণ করা হয়েছে ধানমণ্ডি লেক এলাকায়। পরে এ ঘটনায় মামলা হয়। পুলিশ তাকে খুঁজছে। 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া