adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কঙ্গনা বিকারগ্রস্থ

.hritikবিনোদন ডেস্ক : কথায় বলে যা রটে তার কিছু তো বটে! হৃতিক-কঙ্গনার ‘চুলোচুলি’বোধহয় সে দিকেই ইঙ্গিত করছে।

সম্প্রতি আইনি নোটিশ নিয়ে একে অপরকে একহাত নিয়েছেন দুজনেই। তাতেও যে কেউ দমে যাওয়ার লোক নন তাও বেশ টের পাওয়া যাচ্ছে। কঙ্গনার ইটের জবাব দিল হৃতিকের পাটকেল।

কঙ্গনা আইনি নোটিশ পেয়ে হৃতিকের বিরুদ্ধে ভয় দেখানো এবং অপদস্থ করার অভিযোগ এনেছিলেন। আরও এক ধাপ এগিয়ে পাল্টা হৃতিক জানিয়েছেন, কঙ্গনা নাকি তাঁকে অতীতে গুনে গুনে এক হাজার ৪৩৯টি ইমেইল করেছেন। যেগুলো সবটাই ছিল মানসিক বিকারগ্রস্থ এবং কাল্পনিক। কঙ্গনার বিরুদ্ধে মানহানির অভিযোগ এনেছেন।

একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী, কারণ জোহরের জন্মদিনের পার্টি থেকেই ঘটনার সূত্রপাত। জাতীয় পুরষ্কার পাওয়ার জন্য কঙ্গনাকে আগেই অভিনন্দন জানান হৃতিক। সেই প্রসঙ্গ তুলেই ওই দিন পার্টিতে হৃতিককে ধন্যবাদ জানিয়েছিলেন কঙ্গনা। তাঁর সঙ্গে কঙ্গনার কথা বলতে চাওয়াটা না কি হৃতিক মোটেই ভালভাবে নেননি। পার্টিতেই তাঁকে কয়েকটি বাঁকা কথাও শুনিয়ে দিয়েছিলেন। এরপর থেকেই কঙ্গনা হৃতিককে ওই ইমেইলগুলো করেন।

এ দিন প্রকাশ্যে কঙ্গনার সেই কীর্তিই ফাঁস করে দেন হৃতিক। জানিয়েছেন, প্রতিদিন তাঁকে ব্যক্তিগত অ্যাকাউন্টে কম করে ৫০টি ইমেইল করতেন কঙ্গনা। তবে তিনি না কি কঙ্গনার এই কীর্তিতে খুব একটা আমল দেননি। ইমেইলের কোনও উত্তর দিতেন না।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া