adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের ভূখণ্ড দাবি করায়- বিহার ও বিজেপির ওয়েবসাইট হ্যাকড

আন্তর্জাতিক ডেস্ক : উগ্র হিন্দুত্ববাদী ভারতীয় জনতা পার্টির অন্যতম শীর্ষ নেতা সুব্রামনিয়ম স্বামী বাংলাদেশের কাছে এক-তৃতীয়াংশ ভূখণ্ড দাবি করায় বিহার প্রদেশ বিজেপির ওয়েবসাইট হ্যাক করেছে বাংলাদেশী হ্যাকাররা।
 সোমবার মধ্যরাতে ওয়েবসাইটটি হ্যাক করা হয়। biharbjp.org নামের ওয়েবসাইটটি খুললে দেখা যায় তাতে বলিউড তারকা অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক ও পুত্রবধূ ঐশ্বরিয়া রাই হাসিমুখে মধ্যমা উঁচু করে আছেন। তার নিচে লেখা ‘Ôhello BJP, so u again demands Bangladeshi land?Õ(হ্যালো বিজেপি, তোমরা কি আবার বাংলাদেশের ভূমি দাবি করবে?)
 এরপর লাল অক্ষরে ইংরেজিতে লেখা আছে, Hard Protest againts the unjust claims of Bangladeshi land!! Ask fo forgiveness!! its not request, its warning to you. but see you again, security kiss by BANGLADESHI HACKER.
 বার্তাটির বাংলা অর্থ করলে দাঁড়ায়, ‘বাংলাদেশী ভূখণ্ড দাবির প্রতি এটি জোরালো প্রতিবাদ। এর জন্য ক্ষমা চাওয়া উচিত। এটি অনুরোধ নয়, সতর্কবাণী। কিন্তু আবার দেখা হবে। বাংলাদেশী হ্যাকারদের পক্ষ থেকে তোমাদের একটি নিরাপত্তা চুমু।’
নিচে ‘অল বাংলাদেশী ফ্রিডম ফাইটার সাইবার-৭১ ফ্যামিলি’ নামে একটি হ্যাকার গ্র“প এর দায় স্বীকার করেছে।
 গত ১৯ এপ্রিল বিজেপির অন্যতম শীর্ষনেতা সুব্রামনিয়ম স্বামী গোহাটিতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বাংলাদেশের কাছে এক তৃতীয়াংশ ভূখণ্ড দাবি করেন। তিনি বলেন, খুলনা থেকে সিলেট পর্যন্ত সমান্তরাল রেখা টেনে এ জমি ভারতের হাতে ছেড়ে দিক বাংলাদেশ। কারণ দেশভাগের পর অধুনা বাংলাদেশ থেকে এক-তৃতীয়াংশ মুসলমান ভারতে অনুপ্রবেশ করেছে। তাদের ফিরিয়ে নিতে হবে বাংলাদেশকে। অন্যথায় এসব মুসলমানের সংস্থাপনের জন্য বাংলাদেশকে এক-তৃতীয়াংশ ভূখণ্ড ছাড়তে হবে।
তার এই বক্তব্য নিয়ে বাংলাদেশে তীব্র প্রতিক্রিয়া হয়। তবে বাংলাদেশ সরকার ও  বিজেপির শীর্ষ নেতৃত্ব এখনো এ বিষয়ে কোনো বক্তব্য দেয়নি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া