adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এলপিজি টার্মিনাল নির্মাণ – ভারতীয় মন্ত্রী চুক্তি করতে এখন চট্টগ্রামে

CTGডেস্ক রিপোর্ট : বন্দরনগরী চট্টগ্রামে তরল জ্বালানি গ্যাসের (এলপিজি) টার্মিনাল নির্মাণে বাংলাদেশের ইস্টার্ন রিফাইনারি লিমিটেড ও ইঞ্জিনিয়ার্স ইন্ডিয়া লিমিটেডের মধ্যে চুক্তি করতে ভারতের পেট্রোলিয়াম ও প্রাকৃতিক গ্যাস প্রতিমন্ত্রী ধর্মেন্দ্র প্রধান এখন চট্টগ্রামে। 

ভারতীয় মন্ত্রীর সঙ্গে সকাল ৯টার দিকে চট্টগ্রামে পৌঁছেন বিদ্যুত ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ। এর আগে একই বিষয়ে ১৯ এপ্রিল সোমবার ঢাকার হোটেল রেডিসনে দুই দেশের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়।

ভারত ও বাংলাদেশের দুই জ্বালানি প্রতিমন্ত্রী মঙ্গলবার সকালে চট্টগ্রাম পৌঁছে চট্টগ্রাম বন্দর পরিদর্শন করেন। পরিদর্শনের পর দুই মন্ত্রী বন্দরের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ব্যবসায়ী নেতাদের সঙ্গে বন্দর ভবনের সম্মেলন কক্ষে বিশেষ সভা মিলিত হন। চট্টগ্রাম বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল খালেদ ইকবালের সভাপতিত্বে সভায় ব্যবসায়ী, চেম্বার নেতা, বন্দর ব্যবহারকারী বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে ভারতীয় মন্ত্রী চট্টগ্রাম ইস্টার্ন রিফাইনারি লিমিটেড ও ভারতের ইঞ্জিনিয়ার্স ইন্ডিয়া লিমিটেডের মধ্যে চুক্তি সই অনুষ্ঠানে যোগদান করবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া