adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোলায় বিএনপি প্রার্থীদের নির্বাচনী প্রচারে আওয়ামী লীগের হামলা-ভাঙচুর

index_119658ডেস্ক রিপোর্ট : ভোলার চরফ্যাশনের বিভিন্ন ইউনিয়নে আ’লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকরা বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের উপর হামলা, প্রচার মাইক ভাঙচুর, প্রচার কর্মীদের মারধর ও পোস্টার টানাতে বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বিএনপি প্রার্থীদের পক্ষ থেকে এ ব্যাপারে সংশ্লিষ্ট থানা ও স্ব-স্ব রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ দায়ের করা হয়েছে বলে চেয়ারম্যান প্রার্থীরা এ প্রতিনিধিকে জানিয়েছেন।

এলাকা ও থানা সূত্র জানায়, বুধবার সকাল ১১টায় জাহানপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে  বিএনপি সমর্থিত চেয়ারম্যানপ্রার্থী আ. শহিদ মিয়ার সমর্থনে আটকপাট বাজারে কর্মী বৈঠকে হামলা চালায় আ’লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ইউনুছ নসু মিয়ার ছেলে আশরাফের নেতৃত্বে আ’লীগ কর্মীরা। হামলাকারীরা ইউনিয়ন ছাত্রদল সভাপতি ইব্রাহিম আজমীর লিটনকে অবরুদ্ধ করলে শশীভূষন থানা পুলিশ এসে তাকে উদ্ধার করে।

কর্মী বৈঠকে চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন বিএনপি’র সভাপতি আঃ শহিদ মিয়া, ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক ফরমুজল হক খোকন, সিঃ সহ-সভাপতি জাহাঙ্গীর হাওলাদার, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন, ছাত্রদল সভাপতি ইব্রাহিম আজমীর লিটন সহ ইউনিয়নের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একই দিন দুপুর ১২টায় নজরুল নগর ইউনিয়নে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী গজনবী হাওলাদারের ভাতিজা জিয়াউদ্দিন স্থানীয় চরনুরুদ্দিন এলাকায় পোস্টার টানাতে গেলে আ’লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর কর্মী ফারুক ও কালাম সর্দার তাকে অপহরণ করেও মারধর করে। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ তাকে উদ্ধার করে।

একই দিন বিকেলে হাজারীগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শাহিন আলমের কর্মী বৈঠকে আ’লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর কর্মী স্থানীয় ক্যাডার লোকমান হোসেনের নেতৃত্বে আ’লীগের অঙ্গ সংগঠনের কর্মীরা হামলা চালালে কর্মী সভা প- হয়ে যায়। সন্ধ্যা ৭টায় চরমানিকা ইউনিয়নের বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম ফারুক মাস্টারের ধানের শীষ প্রতীকের প্রচার মাইক কৃষি ব্যাংকের সামনে পৌঁছলে প্রচার কর্মী বাচ্চু ও জাকিরকে মারধর করে প্রচার মাইক ও রিকশা ভাংচুর করে আ’লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শফিউল্যাহ হাওলাদারের সমর্থক শ্রমিকলীগ কর্মীরা।

এসব অভিযোগের ব্যাপারে দক্ষিন আইচা থানা, শশীভূষন থানা ও স্ব-স্ব রিটার্নিং অফিসারের নিকট বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীরা লিখিত ভাবে অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া