adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ৭৫ কোটি টাকা কম বেতন নেবেন ক্রিশ্চিয়ানো রোনালদো

স্পোর্টস ডেস্ক :ফুটবল দুনিয়াকে অবাক করে ম্যানচেস্টার ইউনাইটেডে প্রত্যাবর্তন করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এখানে ফেরা নিয়ে যেমন অবাক হওয়া, তেমন এই ৩৬ বছর বয়সে কেরিয়ারের সায়াহ্নে ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরে আসাও বিস্ময়ের। এই বয়সে ফুটবলাররা তুলনামূলক সহজ লিগে খেলতে যান। কিন্তু রোনালদো অন্য ধাতুতে গড়া। এই বয়সে পৃথিবীর সেরা ফুটবল লিগে এবং অন্যতম সেরা ক্লাবে খেলতে গেলেন।

প্রথমে জানা গেছিল, প্রতি সপ্তাহে ৬ কোটি টাকা বেতন নেবেন তিনি। কারণ জুভেন্টাসে তাকে এই বেতনই দেওয়া হত। বছরে সেটা দাঁড়াচ্ছে ২৬ মিলিয়ন পাউন্ড বা ৩২ কোটির কিছুটা বেশি। কিন্তু না। স্বেচ্ছায় কম বেতন নিয়ে খেলতে রাজি হলেন রোনালদো। যে ক্লাব সবার আগে বিশ্বের দরবারে তাকে চিনিয়েছে সেটা ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথম লিগ জয়, প্রথম চ্যাম্পিয়ন্স লিগ জয় এবং প্রথম ব্যালন ডো’র লাল জার্সিতেই পেয়েছিলেন রোনালদো। সেই ক্লাবের জন্য অনেকটাই বেতন কমালেন তিনি। জানা গেছে, চুক্তি অনুযায়ী, সপ্তাহে ৩ লাখ ৮৫ হাজার পাউন্ড নেবেন তিনি।

হিসেব করে দেখা যাচ্ছে, জুভেন্টাসের থেকে অন্তত ৬ মিলিয়ন পাউন্ড বা ৭৫ কোটি টাকা কম নিচ্ছেন ম্যানইউ থেকে। জানা গেছে, পর্তুগালে তার মেডিক্যাল চেকআপ হয়ে গেছে। চেষ্টা চলছে ১১ সেপ্টেম্বর নিউকাসলের বিরুদ্ধে প্রিমিয়ার লিগ ম্যাচে নামানোর। – জি নিউজ/ আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া