adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথমবারের মতো ঢাকায় শ্রাবন্তী

srabanti-_104746বিনোদন ডেস্ক : প্রথমবারের মতো ঢাকায় এসেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘শিকারী’ ছবির মহরতে অংশ নিতে তিনি একদিনের সফরে আজ ৭ মার্চ সোমবার বেলা ১১টায় তিনি ঢাকায় পৌঁছেন।

ছবিতে তিনি বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন। এখন তিনি ঢাকার একটি অভিজাত হোটেলে অবস্থান করছেন। আজ সন্ধ্যায় সেখানেই ছবির মহরত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। আনুষ্ঠানিকতা শেষে আগামীকাল সকালেই তিনি কলকাতায় ফিরে যাবেন।  

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ জানান, শাকিব ও শ্রাবন্তীর ‘শিকারি’ ঢাকার জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথভাবে প্রযোজনা করবে কলকাতার এসকে মুভিজ। আগামী ১৪ মার্চ থেকে কলকাতায় ছবিটির শুটিং শুরু হবে। এরপর বাংলাদেশ হয়ে ইউরোপের বিভিন্ন দেশেও এর দৃশ্যধারণ হবে।

‘শিকারি’ ছবির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের আব্দুল্লাহ জহির বাবু আর ভারতের পেলে চ্যাটার্জি। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের সীমান্ত ও কলকাতার জয়দেব। ছবিতে শাকিব খান ও শ্রাবন্তী ছাড়াও অভিনয় করবেন বাংলাদেশের অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং কলকাতার রাহুল দেব, সব্যসাচী, লিলি প্রমূখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া