adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ছাগলগুলো এখন কথা বলার সুযোগ পাছে বঙ্গবন্ধুর জন্য’

image_90847.motia-chowdhuriনিজস্ব প্রতিবেদক: ‘বঙ্গবন্ধু ব্যর্থ, জিয়া সফল’ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের এমন মন্তব্যের কঠোর সমালোচনা করে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু দেশটা গড়েছিল বলেই এসব ছাগলগুলো এখন কথা বলার সুযোগ পাচ্ছে। ওই সব পিগমিদের কথায় বঙ্গবন্ধু খাটো হবে না। তাঁর অবস্থান অনেক ওপরে।
আজ শনিবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দণি মহিলা লীগের এক দোয়া মাহফিলে মতিয়া এ মন্তব্য করেন। শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মতিয়া চৌধুরী আরো বলেন, পাগলে কি না বলে ছাগলে কি না খায়। হ্যাঁ, জিয়া সফল হয়েছিলেন সাম্প্রদায়িক রাজনীতি প্রতিষ্ঠা করতে। ১৯৭৯ সালে দুর্ভি আনতে। যখন পেটের দায়ে উত্তরবঙ্গের মানুষ দেহ ব্যবসার লাইসেন্স চেয়েছিল। মুক্তিযোদ্ধাদের সফলভাবে হত্যা করারও সফলতা ছিল জিয়ার। স্বাধীনতাবিরোধীদের পুনর্বাসনেও তিনি সফল হয়েছিলেন।
মতিয়া দাবি করেন, তারেক রহমান টেনে-টুনে ম্যাট্রিক পাস করেন। তারেক বাবার নিহত হওয়ার স্থান চট্টগ্রাম সার্কিট হাউসে কখনো যাননি। সেই সময় এরশাদের কাছ থেকে সুবিধা নিতে ব্যস্ত ছিলেন।
ঢাকা মহানগর দণি মহিলা লীগের সহসভাপতি ফারহানা ইসলামের সভাপতিত্বে দোয়া মাহফিলে বক্তব্য দেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মুকুল চৌধুরীসহ অন্যরা। পরে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন দলটির নেতা-কর্মীরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া