adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রেনে নারীর হাতে চড় খেয়েছিলেন শাহরুখ!

shahrukh_104247বিনোদন ডেস্ক : যে তারকার গালে চুমু দেয়ার স্বপ্নে বিভোর থাকে অগণিত নারী ভক্ত সেই বলিউড বাদশাহ শাহরুখ খানের গালেই নাকি ট্রেনের ভেতর সাপটে চড় মেরেছিলেন এক নারী। অবিশ্বাস্য হলেও ঘটনাটি পুরোপুরিই সত্যি। কেননা, নতুন ছবি ‘ফ্যান’ এর প্রমোশনে এসে এমন কুৎসিত অতীতের কথা জানিয়েছেন বলি বাদশাহ নিজেই।

তবে ঘটনাটা অনেক বছর আগের। শাহরুখ তখন সদ্য পা দিয়েছেন মুম্বাইতে। টিকিট কেটে উঠে বসেন মুম্বাইয়ের এক লোকাল ট্রেনে। উঠে দেখেন সব সিট দখল করে বসে আছেন লোকজন। শাহরুখের সিটটি দখল করে বসে ছিলেন এক নারী। বাদশাহ ওই নারীকে উদ্দেশ্য করে বলেন‚ এই সিটটা আমার। নারী বলেই আপনাকে সিটটি ছেড়ে দিচ্ছি। তবে কোনও পুরুষকে আমি এই সিটে অ্যালাউ করবো না।’

এ কথা শুনেই ওই নারী শাহরুখকে সপাটে চড় মারেন। বলেন, ‘এটা লোকাল ট্রেন। ফলে সিটটা সকলেরই। শাহরুখের জানা ছিল না যে, মুম্বাইতে ঢুকলেই ট্রেনটি লোকাল হয়ে যায়। ট্রেনে অজ্ঞাত ওই নারীর হাতে খাওয়া সেই চড়ের কথা আজও ভুলতে পারেননি শাহরুখ।

সম্প্রতি যশরাজ স্টুডিওতে বিশাল আয়োজনের মধ্য দিয়ে মুক্তি দেয়া হয়েছে শাহরুখের নতুন ছবি ‘ফ্যান’ এর ট্রেলার। বর্তমানে তিনি ব্যস্ত আছেন ছবিটির প্রমোশন ও প্রচারের কাজে। ছবিটি পরিচালনা করেছেন মনীষ শর্মা। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১৫ এপ্রিল।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া