adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চেয়ারম্যানের চরিত্র ফুলের মতো পবিত্র ছবিতে – অভিনয় করবেন নায়করাজ

razza1456823655বিনোদন প্রতিবেদক : বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়করাজ রাজ্জাক। দীর্ঘদিন আগে ঘোষণা দিয়েছিলেন, নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান রাজলক্ষ্মীর বাইরে অভিনয় করবেন না তিনি। আর এ প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আপাতত কোন চলচ্চিত্রও নির্মিত হচ্ছে না। তবে নিয়মিত একক নাটক, ধারাবাহিক নাটক ও টেলিফিল্ম নির্মিত হচ্ছে। 

এবার এ প্রতিষ্ঠান থেকে চেয়ারম্যানের চরিত্র ফুলের মতো পবিত্র শিরোনামের একটি কমেডি ঘরানার টেলিফিল্ম নির্মিত হবে। এ টেলিফিল্মে গুণী অভিনয়শিল্পী রাজরাজ্জাক অভিনয় করবেন বলে জানিয়েছেন রাজপুত্র সম্রাট।

রাজপুত্র খালিদ হোসেন সম্রাটের নির্দেশনায় এ টেলিফিল্মে চেয়ারম্যানের চরিত্রে অভিনয় করবেন- নায়ক রাজরাজ্জাক। আর চেয়ারম্যানের পুত্র বর্তমান চেয়ারম্যান চরিত্রে অভিনয় করবেন সম্রাট। 

এ প্রসঙ্গে সম্রাট বলেন, ‘বাবা আমাদের প্রোডাকশনের বাইরে অভিনয় করছেন না। আমাদের নির্দেশনায় ভালো মানের কোন চরিত্র পেলে বাবা অভিনয় করেন। কমেডি ঘরানার এ টেলিফিল্মে    সাবেক চেয়ারম্যানের চরিত্রে বাবা অভিনয় করবেন। আর আমি চেয়ারম্যানের পুত্র বর্তমান চেয়ারম্যান চরিত্রে অভিনয় করব।’

তিনি আরো বলেন, ‘আগামী ৬ মার্চ পুবাইলে এ টেলিফিল্মের শুটিং শুরু করব।’

নায়ক রাজ রাজ্জাক প্রায় দুই বছর পর খালিদ হোসেন সম্রাটের নির্দেশনায় দায়ভার শীর্ষক একটি টেলিফিল্মে অভিনয়ের মাধ্যমে সম্প্রতি অভিনয়ে ফিরেন। তারপর নতুন এ টেলিফিল্মে কাজ করতে যাচ্ছেন এ অভিনেতা। 

বাংলা চলচ্চিত্রের সোনালি যুগের কিংবদন্তি এই অভিনেতা ১৯৪২ সালে ২৩ জানুয়ারি জন্ম নেন কলকাতার নাকতলায়। সালাউদ্দিন প্রোডাকশন্সের ১৩ নং ফেকু ওস্তাগার লেন সিনেমায় অভিনয় করে নিজের প্রতিভার পরিচয় দেন এ অভিনেতা।

তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা- বেহুলা, আবির্ভাব, নীল আকাশের নিচে, জীবন থেকে নেয়া, কাঁচ কাটা হীরা, ওরা ১১ জন, অবুঝ মন, রংবাজ, আলোর মিছিল, ছুটির ঘণ্টা, আকাশ ছোঁয়া ভালোবাসা ইত্যাদি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া